shono
Advertisement
Bangladesh

সাংসদের পর আমযুবক! ফের কলকাতা থেকে নিখোঁজ বাংলাদেশি নাগরিক

চিকিৎসার স্বার্থে কলকাতায় এসেছিলেন যুবক।
Published By: Paramita PaulPosted: 02:18 PM Jun 20, 2024Updated: 03:56 PM Jun 20, 2024

অর্ণব আইচ: সাংসদের পর আমযুবক। ফের কলকাতা থেকে নিখোঁজ বাংলাদেশি নাগরিক। শহরের মির্জা গালিব স্ট্রিটের একটি হোটেল থেকে উধাও হয়ে যান তিনি। বিদেশি নাগরিকের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ। 

Advertisement

পুলিশ সূত্রের খবর, নিখোঁজ যুবকের নাম মহম্মদ দেলওয়ার হোসেন। বাংলাদেশের পাবনা জেলার বাসিন্দা। বয়স ২৩ বছর। জানা গিয়েছে, চিকিৎসার স্বার্থে কলকাতায় এসেছিলেন দেলওয়ার। মির্জা গালিব স্ট্রিটের হোটেলে থাকছিলেন তিনি। গতকাল রাত থেকে তাঁর হদিশ মিলছে না। স্বাভাবিকভাবেই কলকাতা থেকে ভিনদেশি নাগরিকের নিখোঁজ হওয়ার ঘটনায় রহস্য দানা বেঁধেছে। 

[আরও পড়ুন: ভোটে ধাক্কার পরেই ‘অন্নদাতা’দের কল্যাণ মোদির! ১৪ শস্যের MSP বাড়াল কেন্দ্র]

প্রসঙ্গত, সীমান্ত জেলা ঝিনাইদহের সংসদ সদস্য ও শাসকদলের কালীগঞ্জ উপজেলা আওয়ামি লিগের সভাপতি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন। কিন্তু তাঁর সঙ্গে তার পর থেকেই যোগাযোগ করা যাচ্ছিল না বলে জানান তাঁর পরিবারের সদস্যরা। পরে জানা যায় তাঁকে খুন করা হয়েছে। নৃশংসভাবে দেহ কেটে জলে ভাসিয়ে দেওয়া হয়। এখনও সেই দেহাংশ উদ্ধার হয়নি। এর মধ্যেই ফের একবার কলকাতা থেকে উধাও হলেন আরেক বাংলাদেশী নাগরিক। 

সীমান্ত জেলা ঝিনাইদহের সংসদ সদস্য ও শাসকদলের কালীগঞ্জ উপজেলা আওয়ামি লিগের সভাপতি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কলকাতায় এসেছিলেন। কিন্তু তাঁর সঙ্গে তার পর থেকেই যোগাযোগ করা যাচ্ছে না বলে জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: ‘ধর্মনিরপেক্ষতার আড়ালে জাতপাত ও ধর্মের রাজনীতি করছে বিরোধীরা’, অভিযোগ মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের কলকাতা থেকে নিখোঁজ বাংলাদেশি নাগরিক।
  • শহরের মির্জা গালিব স্ট্রিটের একটি হোটেল থেকে উধাও হয়ে যান তিনি।
Advertisement