shono
Advertisement

মোবাইলে কথা বলতে বলতে ছাদে উঠতেই মরণফাঁদ! বজ্রপাতে মর্মান্তিক মৃত্যু যুবকের

জিম থেকে ফিরে ছাদে উঠেছিলেন বছর চব্বিশের যুবক।
Posted: 05:04 PM Sep 02, 2023Updated: 05:06 PM Sep 02, 2023

নিরুফা খাতুন: ঝড়বৃষ্টির পূর্বাভাস ছিলই। তা সত্যি করে শনিবার বেলা গড়াতেই আকাশ কালো করে ঝেঁপে বৃষ্টি নামে কলকাতা ও সংলগ্ন জেলাগুলিতে। সেইসঙ্গে মুহুর্মুহু বজ্রপাত। আর সেই বজ্রপাতেই মৃত্যু হল দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কের (Regent Park) যুবকের। মৃতের নাম কৌশক কর। বয়স মাত্র ২৪ বছর। দুর্ঘটনার পর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত (Death) বলে ঘোষণা করেন।

Advertisement

অন্যান্য দিনের মতো শনিবারও জিমে (Gym) গিয়েছিলেন রিজেন্ট পার্কের পশ্চিম আনন্দপল্লির বাসিন্দা কৌশিক। বাড়ি ফিরে জিমের জামাকাপড় মেলার জন্য ছাদে যান। পরিবারের সদস্যরা জানিয়েছেন, মোবাইল ফোনে কথা বলতে বলতেই কৌশিক ছাদে যান। ইতিমধ্যে বৃষ্টি নামে, সেইসঙ্গে বাজ পড়তে থাকে। এরপরই আচমকা ছাদে লুটিয়ে পড়েন কৌশিক। তড়িঘড়ি তাঁকে বাঙ্গুর হাসপাতালে (MR Bangur Hospital) নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয়নি।

[আরও পড়ুন: বুলেট নয়, এবার ব্যালটেই ইউক্রেন জয়! নয়া কৌশল রাশিয়ার]

চিকিৎসকরা কৌশিককে মৃত বলে ঘোষণা করেন। জানানো হয়, বজ্রপাতে ২৪ বছরের যুবকের সারা দেহ পুড়ে গিয়েছে। আচমকা ছেলের এই মর্মান্তিক পরিণতিতে মাথায় আকাশ ভেঙে পড়ে তাঁদের। ছেলে বিবিএ (BBA) পড়ছিল, উজ্জ্বল ভবিষ্যত। কিন্তু সেসবে ইতি টেনে চিরঘুমের দেশে চলে গেল কৌশিক। অনেকেই বলছেন, বাজ পড়ার সময় ছাদে যাওয়া এবং মোবাইলে (Mobile) কথা বলা তাঁর উচিত হয়নি। এতেই চরম বিপদ ঘনিয়েছে। নইলে হয়ত প্রাণ বাঁচত ২৪ বছরের যুবকের।

[আরও পড়ুন: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের পদ থেকে ইস্তফা? কী বললেন স্নেহমঞ্জু বসু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement