shono
Advertisement
Khidirpur

ফের কলকাতায় যুবককে বেধড়ক মার, 'গণপিটুনি' নয়, বলছে পুলিশ

প্রহৃতের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়।
Published By: Paramita PaulPosted: 12:28 PM Jul 03, 2024Updated: 01:07 PM Jul 03, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ফের খাস কলকাতায় যুবককে বেধড়ক 'গণপিটুনি'। এবার ঘটনাস্থল খিদিরপুরের একটি গেস্ট হাউস। অভিযোগ, তিন যুবক মিলে তাঁকে মারধর করে। গেস্ট হাউসেও ভাঙচুর করা হয়। প্রহৃতের অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তার করা হয়। যদিও লালবাজারের দাবি, এটা গণপিটুনির ঘটনা নয়। নিজেদের মধ্যে অশান্তির জেরে মারধর করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রহৃত যুবকের নাম মহম্মদ ইস্তাক। অভিযোগ করেন, সোমবার সন্ধেয় খিদিরপুরের এক গেস্ট হাউসের সামনে তাঁর রাস্তায় আটকায় তিন যুবক। একজনের সঙ্গে তাঁর ধাক্কা লেগেছিল ইস্তাকের। তার পরই তাঁকে বেধড়ক মারধর শুরু করে তারা।  বাঁশ, লাঠি দিয়ে মারা হয় ইস্তাককে। ঘুষি, লাথিও মারা হয়। এর পর ওয়াটগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। পরে একবালপুরের এক নার্সিংহোমে ভর্তি হন তিনি। ইস্তাক তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন শাহজাদ আলি, নওশাদ, মহম্মদ আব্বাস। 

[আরও পড়ুন: হাথরাস প্রথম নয়, ধর্মীয় স্থানে পদপিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যুমিছিল আগেও দেখেছে দেশ]

ঘটনাস্থল থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। তদন্ত চলছে। তবে এই ঘটনা গণপিটুনি নয়, দাবি পুলিশের। তাদের কথায়, গেস্ট হাউসের বোর্ডারদের সঙ্গে স্থানীয়দের গোলমাল বাঁধে। সেখান থেকেই হাতাহাতি। অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। তবে আদালত থেকে তারা জামিনও পেয়ে গিয়েছেন। 

[আরও পড়ুন: ৮ হাজার টাকা না দেওয়ায় বৃদ্ধকে অর্ধনগ্ন করে মারধরের চেষ্টা, গণপিটুনির হাত থেকে বাঁচাল পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের খাস কলকাতায় যুবককে বেধড়ক 'গণপিটুনি'।
  • এবার ঘটনাস্থল খিদিরপুরের একটি গেস্ট হাউস।
  • অভিযোগ, তিন যুবক মিলে তাঁকে মারধর করে।
Advertisement