shono
Advertisement

আচমকা গুরুতর অসুস্থ মুকুল রায়, ভর্তি বাইপাস লাগোয়া হাসপাতালে

Published By: Sucheta SenguptaPosted: 06:34 PM Apr 18, 2024Updated: 06:50 PM Apr 18, 2024

কৃষ্ণকুমার দাস: আচমকা গুরুতর অসুস্থ তৃণমূলের বর্ষীয়ান নেতা মুকুল রায়। বৃহস্পতিবার ব্যক্তিগত কাজে তিনি কলকাতায় আসছিলেন। সূত্রের খবর, মাঝপথে গাড়িতেই অসুস্থ বোধ করতে থাকেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। গাড়িচালক তড়িঘড়ি তাঁকে বাইপাসের ধারে হাসপাতালে নিয়ে যান। সেখানে সঙ্গে সঙ্গে ভর্তি করে নেন চিকিৎসকরা। বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে ৭০ বছর বয়সী মুকুল রায়ের। মেডিক্যাল বোর্ড তৈরি করে চিকিৎসকরাও দ্রুত তাঁর চিকিৎসা শুরু করেছেন।

Advertisement

বেশ কয়েকমাস ধরেই অসুস্থ মুকুল রায় (Mukul Roy)।  তাঁর ডিমেনশিয়া রয়েছে। তার জন্য মাঝেমধ্য়ে ভুলে যান অনেক কিছু। তার উপর মাঝেমধ্যে মানসিক ভারসাম্যের সমস্যাও দেখা যায়। একা একা তাঁকে ছাড়েন না পরিবারের লোকজন। তবে বৃহস্পতিবার কাঁচড়াপাড়ার বাড়ি থেকে গাড়িতে একাই মুকুলবাবু কলকাতা (Kolkata) আসছিলেন বলে জানা গিয়েছে। মাঝপথে অসুস্থ হওয়ায় তাঁকে বাইপাসের বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকরা জানান, মুকুল রায়ের সুগার (Blood Sugar) লেবেল বেড়ে গিয়েছে। শ্বাসকষ্ট রয়েছে। এছাড়া অন্যান্য সমস্যাও বেড়েছে।  ডাক্তার হীরক মজুমদারের নেতৃত্বে তাঁর চিকিৎসা চলছে। 

[আরও পডুন: বড়সড় দুর্নীতির অভিযোগ, মালদ্বীপে ভোটের মুখে পর্দাফাঁস ভারত বিরোধী মুইজ্জুর!]

বাবার অসুস্থতার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান ছেলে শুভ্রাংশু রায়। তিনি জানিয়েছেন, বাবার ডিমেনশিয়া আছে। বেশ কয়েকমাস ধরে তার চিকিৎসা চলছে। মাঝেমধ্যে রুটিন চেকআপের জন্য হাসপাতালে যেতে হয়। মাঝেমধ্যে খাওয়াদাওয়ায় অনীহা তৈরি হয় তাঁর। সম্প্রতিও তেমনই হয়েছিল। একেবারেই খাওয়াদাওয়া করছিলেন না। জোর করে খাওয়ানো হয়। তবে এদিন আচমকাই তাঁর শ্বাসকষ্ট (Breathing problem)শুরু হয়। তবে সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হওয়ায় ততটা উদ্বেগের কিছু নেই। সর্বক্ষণ চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বর্ষীয়ান নেতা। পরিবারও হাসপাতালে থেকে সবদিক নজরে রাখছে।

[আরও পডুন: কলকাতায় বিপুল সম্পত্তি বাংলাদেশি নাগরিকের! মিলল জাল পাসপোর্টও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement