shono
Advertisement
Newtown

সাতসকালে নিউটাউনে রক্তাক্ত দেহ, খুন নাকি আত্মহত্যা, তদন্তে পুলিশ

পুলিশ জানিয়েছে, মাঝ বয়সি ওই মৃত ব্যক্তির এখনও পর্যন্ত নাম ও পরিচয় জানা যায়নি।
Published By: Paramita PaulPosted: 10:02 AM Jun 20, 2024Updated: 01:29 PM Jun 20, 2024

দিশা ইসলাম, বিধাননগর: সাতসকালে নিউটাউনে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য। বৃহস্পতিবার ভোরের আলো ফুটতে না ফুটতেই ইকোপার্ক থানার কার্যত ঢিলছোড়া দূরত্বে রামমন্দির লাগোয়া খালপাড়ের পরিত্যক্ত একটি জায়গায় দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পুলিশ জানিয়েছে, মাঝ বয়সি ওই মৃত ব্যক্তির এখনও পর্যন্ত নাম ও পরিচয় জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা চলছে। সম্ভবত রাতের অন্ধকারে কেউ তার ক্ষতবিক্ষত দেহ নিউটাউনে ফেলে দিয়ে গিয়েছে। সেই দুষ্কৃতীদের খোঁজ চলছে।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন প্রাতঃভ্রমণ করতে এসে খালপাড়ে ফেলে দেওয়া তোষকের উপর রক্তমাখা নিথর দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রাই। মৃতের পরনে ছিল হাফপ্যান্ট। আর দেহের উপর অংশে ফাঁকা। নাক, মুখ ও হাঁটু থেকে রক্তের দাগ দেখা যায়। সঙ্গে সঙ্গে ইকোপার্ক থানার পুলিশকে খবর দেওয়া হয়। এর পর দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: মানসিক নির্যাতনের শিকার চালকরা! বিস্ফোরক ‘অভিশপ্ত’ মালগাড়ির সহকারী চালকের স্ত্রী]

তবে কীভাবে অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির মৃত্যু হল, কারণ খতিয়ে দেখা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান, ওই ব্যক্তিকে অন্যত্র মেরে নির্জন জায়গা বুঝে খালপাড়ে দেহটি ফেলে দিয়ে গিয়েছে। তদন্তের গতি আনতে এই মুহূর্তে অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় জানা খুবই জরুরি। সে কাজেই জোর দিয়েছে বিধাননগর কমিশনারেটের পুলিশের তদন্তকারীরা।

[আরও পড়ুন: ভোটে ধাক্কার পরেই ‘অন্নদাতা’দের কল্যাণ মোদির! ১৪ শস্যের MSP বাড়াল কেন্দ্র

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাতসকালে নিউটাউনে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য।
  • ভোরের আলো ফুটতে না ফুটতেই ইকোপার্ক থানার কার্যত ঢিলছোড়া দূরত্বে রামমন্দির লাগোয়া খালপাড়ের পরিত্যক্ত একটি জায়গায় দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা।
  • পুলিশ জানিয়েছে, মাঝ বয়সি ওই মৃত ব্যক্তির এখনও পর্যন্ত নাম ও পরিচয় জানা যায়নি।
Advertisement