shono
Advertisement

নতুন যুগের ‘স্বপ্নের বাড়ি’! নিউটাউনে যৌথ উদ্যোগ শ্রাচি গ্রুপ ও কেভেন্টারের

সাউথ সিটি বা আরবানার সাফল্যের পর ফের হাত মেলাল দুই সংস্থা।
Posted: 07:25 PM Jan 30, 2024Updated: 07:35 PM Jan 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাউথ সিটি বা আরবানার মতো প্রকল্পগুলির দুর্দান্ত সাফল্যের পর ফের হাত মেলাল রিয়েল এস্টেট জগতের বিখ্যাত শ্রাচি গ্রুপ (Shrachi Group) ও আর এক স্বনামধন্য সংস্থা কেভেন্টার। এবার তাদের যৌথ উদ্যোগে নিউটাউনে উদ্বোধন হল বিলাসবহুল বাংলো প্রকল্পের। যার নাম ‘নিউটাউন ভিলাস’ (Newtown Villas)। মঙ্গলবারের অনুষ্ঠানটিতে শ্রাচি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি এবং কেভেন্টারের ম্যানেজিং ডিরেক্টর মায়াঙ্ক জালান-সহ বিশিষ্টরা উপস্থিত ছিলেন।

Advertisement

এই প্রকল্পের লক্ষ্য অতুলনীয় জীবনযাপনের অভিজ্ঞতার নির্মাণ। ‘নিউটাউন ভিলাস’-এর প্রধান আকর্ষণ সবচেয়ে নান্দনিক ভাবে ডিজাইন করা বুটিক বাংলো। নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে অত্যাধুনিক পরিকাঠামোয় তৈরি এই ‘স্বপ্নের বাড়ি’। গোটা এলাকায় রয়েছে চোখ জুড়নো সবুজের সমারোহ। আর সেই প্রাকৃতিক দৃশ্যের তাল মিলিয়ে রয়েছে স্বাস্থ্যকর পরিবেশ। রয়েছে শিশুদের খেলার জায়গা থেকে ইন্ডোর গেম জোন, বিলাসবহুল সুইমিং পুল থেকে জিম, স্পা এবং ছোট জমায়েতের জন্য ব্যক্তিগত বাগান। সেই সঙ্গে রয়েছে ২৪/৭ নিরাপত্তা।

[আরও পডুন: আরএসএস নেতা খুনে পপুলার ফ্রন্টের ১৫ সদস্যকে মৃত্যুদণ্ড দিল কেরলের আদালত]

এদিন রাহুল টোডি বলেন, ”আজকের অনুষ্ঠানটি এক উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত হবে। কারণ আমরা কেভেন্টারের সঙ্গে যৌথ উদ্যোগের দুর্দান্ত মুহূর্তের সাক্ষী হলাম। নিউ টাউন বিলাস প্রকল্পটির লক্ষ্য কেবল বিলাসবহুলতা নয়। আমাদের কল্পনায় বাসস্থান যেমন, তাকে নতুন করে সংজ্ঞায়িত করা। আমরা ঘর তৈরিতে বিশ্বাস করি, যা আধুনিক জীবনযাপনের আকাঙ্ক্ষার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। এই প্রকল্প সেই প্রতিশ্রুতিকেই মূর্ত করে তুলেছে।”

এদিকে মায়াঙ্ক জালানের কথাতেও উঠে আসে একই অনুভব। তাঁকে বলতে শোনা যায়, ”এই প্রকল্পে শ্রাচি গ্রুপের সহযোগিতা করা কেভেন্টারের কাছে এক দুর্দান্ত অভিজ্ঞতা। আমাদের বাড়ি তৈরির দৃষ্টিভঙ্গিই এমন, যা কমনীয়তা এবং কার্যকারিতার এক নিখুঁত সংমিশ্রণ। নমুনা বাংলোগুলি আমাদের ভবিষ্যৎ বাসিন্দাদের জন্য এক স্বতন্ত্র এবং সমৃদ্ধ জীবনধারা তৈরি করবে।”

[আরও পড়ুন: বাজেট অধিবেশনেই CAA লাগুর পরিকল্পনা! কোন পথে হাঁটছে কেন্দ্র?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement