shono
Advertisement

‘পড়ন্ত যৌবনে বান্ধবী খুঁজছেন’, হোয়াটসঅ্যাপ স্টেটাসে বাবাকে আক্রমণ শোভনপুত্র ঋষির

বাবাকে রীতিমতো অকথ্য ভাষায় বিঁধেছেন শোভনপুত্র।
Posted: 07:26 PM Jul 05, 2023Updated: 07:26 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালত চত্বরে মাকে অপমান! বাবা শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) তীব্র আক্রমণ ছেলে ঋষি চট্টোপাধ্যায়ের। ঋষি স্টেটাসে লিখলেন, “একজন মহিলাকে ন্যূনতম সম্মান কীভাবে করতে হয়, সেটাই জানেন না।”

Advertisement

গত শনিবার বিবাহবিচ্ছেদ মামলার শুনানিতে আদালত চত্বরে গিয়েই বিতণ্ডায় জড়িয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়। রীতিমতো হাতাহাতির পরিস্থিতি নেয় সেই বিবাদ। সেই ঘটনা নিয়ে হোয়াটসঅ্যাপে বাবাকে বিঁধে ঋষি বললেন,”এক মহিলা তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় মিথ্যা অভিযোগ খণ্ডনের জন্য লড়াই করছেন, নিজের পরিবারকে রক্ষা করতে আইনি লড়াই করছেন। এমন এক জনের বিরুদ্ধে তাঁকে লড়তে হচ্ছে যাঁকে তিনি ২২ বছর ধরে অন্ধ ভাবে নিজের স্বামী বলে জেনেছেন।”

[আরও পড়ুন: পাহাড় থেকে গড়িয়ে আসা পাথর পিষে দিল গাড়ি, মৃত ২, ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা]

ঋষির হোয়াটসঅ্যাপ স্টেটাসে রীতিমতো অকথ্য ভাষায় শোভনকে আক্রমণ করা হয়েছে। তিনি বলেছেন,”কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে কুর্নিশ, তিনি এখনও নিজের পড়ন্ত যৌবনে বান্ধবী খুঁজে বেড়াচ্ছেন।” বাবার উদ্দেশে ঋষির কটাক্ষ,”জনসমক্ষে এক জন মহিলার সঙ্গে কেমন ব্যবহার করতে হয়, তা-ও জানেন না!”

[আরও পড়ুন: সুপ্রিম কোর্টে স্বস্তিতে তিস্তা শীতলবাদ, রক্ষাকবচের মেয়াদ বাড়াল শীর্ষ আদালত]

২০১৮ সালে বেহালার পর্ণশ্রী এলাকার বাড়ি ছেড়ে গোলপার্কের একটি বিলাসবহুল আবাসনে থাকা শুরু করেন শোভন।তখন থেকেই পরিবারের সঙ্গে যোগাযোগ নেই শোভনের। ছেলে ঋষি এই পুরো বিবাদে শুরু থেকেই মায়ের পাশে দাঁড়িয়েছেন। তবে এভাবে সরাসরি শোভনকে কোনওদিন তোপ দাগেননি তিনি। এবারে মায়ের ‘অপমান’ নিয়ে গর্জে উঠতে দেখা গেল তাঁকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement