shono
Advertisement

সুস্থ হয়ে কাজে ফিরলেন বউবাজার থানার ওসি, করোনা যোদ্ধাকে উষ্ণ অভ্যর্থনা সহকর্মীদের

উষ্ণ অভ্যর্থনাই লড়াইয়ের শক্তি জোগাচ্ছে ওসিকে। The post সুস্থ হয়ে কাজে ফিরলেন বউবাজার থানার ওসি, করোনা যোদ্ধাকে উষ্ণ অভ্যর্থনা সহকর্মীদের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:07 PM May 18, 2020Updated: 08:08 PM May 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যেন প্রকৃত অর্থেই যোদ্ধা। করোনা মোকাবিলায় একসময় সামনের সারিতে দাঁড়িয়ে লড়াই করেছিলেন। তবে তারই মাঝে আচমকাই শরীরে থাবা বসায় ভাইরাস। কিন্তু প্রকৃত যোদ্ধাকে কি আর কাবু করা যায়? তাই তো তিনি হাসপাতালে শুয়ে করোনার সঙ্গে নিরন্তর লড়াই চালিয়ে যান। ভাইরাসের সঙ্গে লড়াইয়ে জিতে আবারও কাজে ফিরলেন বউবাজার থানার ওসি। থানায় পা রাখামাত্রই সহকর্মীরা বরণ করে নেন তাঁকে। পুষ্পবৃষ্টিরও আয়োজন করেন। দেওয়া হয় হাততালি। উষ্ণ অভ্যর্থনাই আবারও তাঁকে ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের শক্তি জোগাচ্ছে।

Advertisement

করোনা ভয়াবহ আকার নেওয়ার আগে থেকেই মারণ ভাইরাসকে রোখার প্রস্তুতি নিয়েছিল রাজ্য সরকার। শুরু হয়েছিল লকডাউন। সেই সময় থেকে একেবারে প্রথম সারিতে দাঁড়িয়ে করোনার বিরুদ্ধে লড়াই করছিলেন পুলিশরা। সেই তালিকাতেই ছিলেন বউবাজার থানার ওসি সিদ্ধার্থ চক্রবর্তী। কখনও দুস্থদের হাতে পৌঁছে দিয়েছেন খাবার তো আবার কখনও রাস্তায় নেমে লকডাউন সম্পর্কে বুঝিয়েছেন সাধারণ মানুষকে। করোনা আবহে বেড়েছিল কাজের চাপও। কর্মব্যস্ততায় বেশ কয়েকদিন বাড়িও ফিরতে পারেননি তিনি। চলতি মাসের শুরুর দিকে কয়েকদিন ধরে জ্বর আসছিল তাঁর। সন্দেহ হওয়ায় তাঁর Covid 19 পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্ট হাতে আসে নির্দিষ্ট সময়ে। তাতেই জানা যায়, বউবাজারের ওসির শরীরে থাবা বসিয়েছে করোনা। তাঁকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। লালবাজারের এক কর্তা ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘আলুসেদ্ধ, ভাত খেয়েই দিন কাটিয়েছে’, ঢাকা থেকে ফেরা ছেলেকে দেখে আবেগপ্রবণ শোভনদেব]

বেসরকারি হাসপাতালের চিকিৎসায় আপাতত সুস্থ তিনি। আবারও ফিরেছেন নিজের কাজের জগতে। তাঁর সুস্থতার কথা জানিয়ে টুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ওসির সুস্থতায় সহকর্মীরা অত্যন্ত খুশি। পুষ্পবৃষ্টি করে হাততালি দিয়ে তাঁকে অভ্যর্থনা জানান তাঁরা। কলকাতা পুলিশের ফেসবুক পেজে সেই ভিডিও শেয়ার করামাত্রই ভাইরাল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: রাজ্যকে অন্ধকারে রেখে আমফান নিয়ে কেন্দ্রের বৈঠক, ক্ষুব্ধ মমতা]

The post সুস্থ হয়ে কাজে ফিরলেন বউবাজার থানার ওসি, করোনা যোদ্ধাকে উষ্ণ অভ্যর্থনা সহকর্মীদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement