shono
Advertisement

বায়রনের মতো সবাই চলে আসবে! ফের আদালতে ঢোকার মুখে তৃণমূলের হয়ে ব্যাট পার্থর

অর্পিতাকে নিয়ে করা প্রশ্নে নিরুত্তর পার্থ।
Posted: 12:09 PM May 30, 2023Updated: 01:43 PM May 30, 2023

অর্ণব আইচ: ‘সবাই তৃণমূলে (TMC) চলে আসবে।’ প্রত্যয়ী তৃণমূল থেকে বহিষ্কৃত নেতা পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। মঙ্গলবার নিয়োগ দুর্নীতিতে ধৃত প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-সহ ৭ জনকে আলিপুর আদালতে তোলা হয়। আদালতে ঢোকার মুখে বায়রন বিশ্বাসের দলবদল নিয়ে প্রতিক্রিয়া দেন তৃণমূল প্রাক্তন মহাসচিব। যদিও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে করা প্রশ্নের জবাবে নিরুত্তর রইল পার্থ। 

Advertisement

এদিন বেলা সাড়ে ১১টা নাগাদ আলিপুর আদালতে ঢোকেন পার্থ চট্টোপাধ্যায়। সেই সময় সাংবাদিকরা তাঁর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেন। বলেন, ‘সাগরদিঘির বিধায়ক বায়রন বিশ্বাস তৃণমূলে যোগ দিয়েছেন। এবিষয়ে কী বলবেন পার্থ?’ ক্যামেরার দিকে না তাকিয়েই প্রশ্নের উত্তর দেন তিনি। বলেন, ‘সবাই তৃণমূলে চলে আসবে।’ প্রসঙ্গত, মুর্শিদাবাদের সাগরদিঘির উপনির্বাচনে কংগ্রেসের টিকিটে জিতেছিলেন বায়রন বিশ্বাস। এর ৩ মাসের মধ্যে দলবদলে তৃণমূলে যোগ দিলেন তিনি। 

[আরও পড়ুন: চেন্নাইকে জিতিয়ে ধোনির কোলে জাদেজা, উধাও দুই তারকার ব্যক্তিত্বের সংঘাত]

এই প্রথমবার নয়, একাধিকবার ক্যামেরার সামনে দলের হয়ে ব্যাট ধরেছেন এই বহিষ্কৃত নেতা। কখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নবজোয়ার কর্মসূচির প্রশংসা করেছেন তো কখনও দলকে ভোটে জেতার শুভেচ্ছা জানিয়েছেন। এদিনও যেমন তৃণমূলের প্রতি আস্থা প্রকাশ করলেন তিনি। নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তারির পর তৃণমূলের তৎকালীন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্ব বাড়িয়েছে দল। মুখ্যমন্ত্রীর নির্দেশে কেড়ে নেওয়া হয়েছে মন্ত্রিত্ব। এমনকী দল থেকেও বহিষ্কৃত হয়েছেন। তারপরেও তিনি যে তৃণমূলের একনিষ্ঠ কর্মী তা জেনে পদে পদে প্রমাণ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: গত ৮ বছরে পুরসভায়গুলিতে নিয়োগ কীভাবে? জানতে চেয়ে রাজ্যের ২ দপ্তরকে চিঠি ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement