shono
Advertisement

‘CAA প্রত্যাহার করুন’, প্রধানমন্ত্রী মোদিকে আবেদন মুখ্যমন্ত্রী মমতার

আর কী বললেন মুখ্যমন্ত্রী, দেখুন ভিডিও। The post ‘CAA প্রত্যাহার করুন’, প্রধানমন্ত্রী মোদিকে আবেদন মুখ্যমন্ত্রী মমতার appeared first on Sangbad Pratidin.
Posted: 05:26 PM Jan 11, 2020Updated: 05:38 PM Jan 11, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সংশোধিত নাগরিকত্ব আইন বাতিল করার আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার রাজভবন থেকে বের হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানালেন তিনি। এর পাশাপাশি রাজ্যের বকেয়া টাকা তাড়াতাড়ি মেটানোর জন্য নরেন্দ্র মোদিকে তিনি অনুরোধ করেছেন বলেও জানান।

Advertisement

পোর্ট ট্রাস্টের ১৫০ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য শনিবার বিকেলে কলকাতায় আসেন প্রধানমন্ত্রী। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়-সহ অন্যরা। এরপর সোজা রাজভবনে পৌঁছান প্রধানমন্ত্রী। সেখানে তাঁর সঙ্গে ২২ মিনিট বৈঠক করেন।

[আরও পড়ুন:‘বাংলা সফর নিয়ে আমি উৎসাহী’, কলকাতায় আসার আগে টুইট প্রধানমন্ত্রীর ]

 

আর এই বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে CAA ও NRC বাতিল করার আবেদন জানিয়েছে। এর পাশাপাশি রাজ্যের বকেয়া থাকা ২৮ হাজার কোটি টাকা যাতে দ্রুত আমাদের হাতে তুলে দেওয়া হয় তা নিয়ে অনুরোধ করেছি। কথা হয়েছে বুলুবলের ক্ষতিপূরণ নিয়েও। সব মিলিয়ে ৩৮ হাজার কোটি টাকা পাব আমরা। সমস্ত কথা শোনার পর প্রধানমন্ত্রী আমাকে জানিয়েছেন, সংশোধিত নাগরিকত্ব আইনের বিষয়টি নিয়ে দিল্লিতে আসতে। সেখানেই এনিয়ে উনি আমার সঙ্গে আলোচনা করবেন।’

দেখুন ভিডিও:

The post ‘CAA প্রত্যাহার করুন’, প্রধানমন্ত্রী মোদিকে আবেদন মুখ্যমন্ত্রী মমতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement