shono
Advertisement

Breaking News

RG Kar Case

আর জি কর কাণ্ডে ফের সিজিওতে ময়নাতদন্তকারী ডাক্তার, মিলবে মোড় ঘোরানো তথ্য?

এর আগেও একাধিকবার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন ওই চিকিৎসক।
Published By: Tiyasha SarkarPosted: 03:59 PM Oct 18, 2024Updated: 04:48 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস। শুক্রবার সকালে সিজিও কমপ্লেক্সে যান তিনি। তাঁকে জিজ্ঞাসাবাদ করতে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

Advertisement

এই প্রথম নয়। এর আগেও একাধিকবার সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছিল অপূর্ব বিশ্বাসকে। সেই সময় সিজিও থেকে বেরিয়ে তিনি বিস্ফোরক দাবি করেছিলেন। বলেছিলেন, ‘ময়নাতদন্ত তাড়াতাড়ি করার জন্য তাঁদের চাপ দেওয়া হয়েছিল।’ সেই চাপ দিয়েছিলেন মৃতার ‘কাকু’ বলে পরিচয় দেওয়া একব্যক্তি। যা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। এবার ফের জেরার মুখে অপূর্ব বিশ্বাস।

প্রসঙ্গত, গত ৮ আগস্ট নাইট শিফট ছিল তরুণী চিকিৎসকের। পরদিন আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সেমিনার হল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। অভিযোগ, ধর্ষণ ও খুন করা হয়েছে তাঁকে। এই ঘটনার পর থেকে ফুঁসছে প্রায় গোটা রাজ্য। আন্দোলনে শামিল চিকিৎসকরা। দুদফায় কর্মবিরতি করেন জুনিয়র চিকিৎসকরা। সুবিচারের দাবিতে ‘রাত দখল’ এবং ‘ভোর দখল’ও করেন আন্দোলনকারীরা। দফায় দফায় রাজপথে মিছিলও করেছেন তাঁরা। এদিকে তদন্তভার হাতে পেয়েই রহস্যভেদে ঝাঁপিয়েছেন সিবিআই আধিকারিকরা। গ্রেপ্তার হয়েছেন সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায় ও প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তবে ঠিক কী ঘটেছিল, তা এখনও পুরোপুরি স্পষ্ট নয়। সেই রহস্যভেদেই চলছে জেরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি ময়নাতদন্তকারী চিকিৎসক অপূর্ব বিশ্বাস।
  • শুক্রবার সকালে সিজিও কমপ্লেক্সে যান তিনি।
  • তাঁকে জিজ্ঞাসাবাদ করতে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য মিলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।
Advertisement