shono
Advertisement

Breaking News

RG Kar

ধর্মতলায় অনশনে যোগ আরও ২ জুনিয়র ডাক্তারের, অসুস্থ হয়ে হাসপাতালে উত্তরবঙ্গের সৌভিক

গত ৭ অক্টোবর উত্তরবঙ্গ মেডিক্যালে অনশনে শামিল হয়েছিলেন চিকিৎসক সৌভিক বন্দ্যোপাধ্যায়।
Published By: Tiyasha SarkarPosted: 06:07 PM Oct 15, 2024Updated: 06:09 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্মতলায় অনশনে যোগ দিলেন আরও ২ জুনিয়র ডাক্তার। মঙ্গলবার ডাঃ রুমেলিকা কুমার ও স্পন্দন মণ্ডল শামিল হলেন অনশনে। এদিকে গুরুতর অসুস্থ উত্তরবঙ্গ মেডিক্যালের অনশনরত চিকিৎসক সৌভিক বন্দ্যোপাধ্যায়। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

Advertisement

অল ইন্ডিয়া হেলথ অ্যান্ড হাইজিনের ফাইনাল ইয়ারের পিজিটি রুমেলিকা কুমার। এদিকে পশ্চিম মেদিনীপুর মেডিক্যালের দ্বিতীয় বর্ষের পিজিটি স্পন্দন চৌধুরী। আর জি কর কাণ্ডের প্রতিবাদে প্রথম থেকেই লড়াইয়ে শামিল হয়েছিলেন তাঁরা। এবার অনশনে শামিল হলেন রুমেলিকা ও স্পন্দন। এদিকে গত ৭ অক্টোবর উত্তরবঙ্গ মেডিক্যালে অনশনে শামিল হয়েছিলেন চিকিৎসক সৌভিক বন্দ্যোপাধ্যায়। অনশনের জেরে স্বাভাবিকভাবেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। গুরুতর অসুস্থ অবস্থায় আইসিইউতে ভর্তি করা হয়েছে তাঁকে। চলছে চিকিৎসা।

উল্লেখ্য, আর জি কর কাণ্ডের প্রতিবাদে ১০ দফা দাবিতে গত ৫ অক্টোবর থেকে ধর্মতলায় আমরণ অনশনে বসেন ছয় জুনিয়র ডাক্তার। ৬ অক্টোবর অনশনে যোগ দেন আর জি কর হাসপাতালের ডাক্তার অনিকেত মাহাতো। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজেও আমরণ অনশন শুরু হয়। দুই চিকিৎসক শামিল হন। ১১ অক্টোবর ধর্মতলার অনশনমঞ্চে যোগ দেন আরও দুই জুনিয়র ডাক্তার। ১৪ অক্টোবর উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজেও এক জুনিয়র ডাক্তার অনশনে যুক্ত হন। ১৫ তারিখ অর্থাৎ আজ ধর্মতলায় যোগ দিলেন আরও ২ জন। এর মাঝেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে অনিকেত মাহাতো, অনুষ্টুপ মুখোপাধ্যায়, পুলস্ত্য আচার্য, তনয়া পাঁজা, অলোক বর্মাদের। এবার সেই তালিকায় যুক্ত হলেন উত্তরববঙ্গের সৌভিক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধর্মতলায় অনশনে যোগ দিলেন আরও ২ জুনিয়র ডাক্তার।
  • মঙ্গলবার ডাঃ রুমেলিকা কুমার ও স্পন্দন মণ্ডল এদিন থেকে শামিল হলেন অনশনে।
  • এদিকে গুরুতর অসুস্থ উত্তরবঙ্গ মেডিক্যালের অনশনরত চিকিৎসক সৌভিক বন্দ্যোপাধ্যায়। তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।
Advertisement