shono
Advertisement

Kuntal Ghosh: শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তলের ডানা ছাঁটবে তৃণমূল? সায়নী ঘোষের মন্তব্যে জল্পনা

এদিকে, বিধাননগর মহকুমা হাসপাতালের বদলে সিজিও কমপ্লেক্সে স্বাস্থ্যপরীক্ষা হয় কুন্তলের।
Posted: 01:44 PM Jan 29, 2023Updated: 06:35 PM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের ডানা ছাঁটতে চলেছে তৃণমূল? যুবনেত্রী সায়নী ঘোষের মন্তব্য ঘিরে তুঙ্গে জল্পনা। এদিকে, রবিবার আশ্চর্যজনকভাবে সিজিও কমপ্লেক্সে কুন্তলের শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয়। বিধাননগর মহকুমা হাসপাতাল থেকে তিনজন চিকিৎসক সিজিও কমপ্লেক্সে গিয়ে কেন কুন্তলের স্বাস্থ্যপরীক্ষা করলে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Advertisement

রবিবার ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির থিম সং প্রকাশ অনুষ্ঠানে যোগ দিয়ে একাধিক প্রশ্নের জবাব দেন সায়নী ঘোষ। হুগলির তৃণমূল যুব নেতা কুন্তলের গ্রেপ্তারির পর দল ঠিক কী পদক্ষেপ নিতে চলেছে, সে বিষয়ে মন্তব্য করেন যুবনেত্রী। তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায় অনেক বেশি গুরুত্বপূর্ণ পদে ছিলেন। তাই তড়িঘড়ি তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছিল। তদন্ত চলছে। প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী হিসাবে চিহ্নিত করা যায় না। অপরাধ করলে নিশ্চয়ই ব্যবস্থা করা হবে। আমি যুব সভানেত্রী হিসাবে বলতে পারি কুন্তল ঘোষকে নিরাপত্তা দেওয়ার মতো কোনও অভিসন্ধি আমাদের নেই।” সায়নী ঘোষের এই মন্তব্যের পরই প্রশ্ন উঠছে তবে কী শিক্ষক নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তলের ডানা ছাঁটতে চলেছে তৃণমূল। পার্থ চট্টোপাধ্যায়ের মতো তাঁর বিরুদ্ধেও তৃণমূল ঘাসশিবির কোনও ব্যবস্থা নেয় কিনা, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: বস্ত্রশিল্পের উন্নয়নে জোর, ২০০ একর জমিতে রাজ্যে তৈরি হবে টেক্সটাইল পার্ক]

উল্লেখ্য, চিনার পার্কে কুন্তল ঘোষের জোড়া ফ্ল্যাটে তল্লাশির পর গত ২১ জানুয়ারি তাকে গ্রেপ্তার করে ইডি। তারপর থেকে ইডি হেফাজতে রেখেই জেরা করা হচ্ছে তাকে। প্রথম দিকে ইডি আধিকারিকদের তদন্তে অসহযোগিতা করছিলেন কুন্তল ঘোষ। তবে টানা জেরায় ভেঙে পড়েন তিনি। তদন্তকারীদের প্রশ্নের জবাবে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে জেলবন্দি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম উল্লেখ করে বসেন। তাঁর দাবি, সেক্রেটারি মারফৎ পার্থ চট্টোপাধ্যায়কে ১৫ কোটি টাকা দিয়েছেন। কুন্তলের দাবি আদৌ সত্যি কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, আদালতের নির্দেশ অনুযায়ী ৪৮ ঘণ্টা অন্তর কুন্তলের স্বাস্থ্যপরীক্ষা করা হচ্ছে। বিধাননগর মহকুমা হাসপাতালে শারিরীক পরীক্ষা নিরীক্ষা করা হয় তাঁর। তবে রবিবার আশ্চর্যজনকভাবে তাকে আর হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। পরিবর্তে সিজিও কমপ্লেক্সে আসেন তিন চিকিৎসক। আচমকা কেন সিজিও কমপ্লেক্সে স্বাস্থ্যপরীক্ষা করা হল কুন্তলের, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। 

[আরও পড়ুন: ক্ষমতায় এলে এক সপ্তাহে রাজ্য থেকে মোগল ও ব্রিটিশদের স্মৃতি মুছে দেব, হুঁশিয়ারি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement