shono
Advertisement
Sandip Ghosh

সন্দীপের শ্বশুরবাড়িতেও ইডি, 'ও কিছু করেনি', দাবি ধৃতের স্ত্রীর

সন্দীপের স্ত্রীর বক্তব্য, "সন্দীপ কিছু করেননি। ভিলেন বানিয়ে দেবেন না। কী হয়েছে তা সবাই সব জানতে পারবেন।"
Published By: Tiyasha SarkarPosted: 01:09 PM Sep 06, 2024Updated: 04:01 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দীপ কিছু করেনি! আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড়ের মাঝেই এমন দাবি করলেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা। ষড়যন্ত্রের তত্ত্ব খাড়া করে তাঁর বক্তব্য, "উনি কিছু করেননি। ভিলেন বানিয়ে দেবেন না। কী হয়েছে তা সবাই সব জানতে পারবেন।"

Advertisement

আর জি কর কাণ্ডে তোলপাড় বাংলা। প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের(Sandip Ghosh) বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। ইতিমধ্যেই আর্থিক দুর্নীতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে সন্দীপকে। এদিকে শুক্রবার সকালে সন্দীপের বেলেঘাটার বাড়িতে হাজির হয় ইডি। প্রায় ৩ ঘণ্টা পর সঙ্গীতা ঘোষ গিয়ে দরজা খোলেন। সেই সময় সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন সঙ্গীতাদেবী। সাফ জানান, সন্দীপ কিছু করেননি। এর পিছনে ষড়যন্ত্র রয়েছে বলেই দাবি তাঁর।

[আরও পড়ুন: মেট্রোর সুড়ঙ্গের শ্যাফটের নিচে ‘লিকেজ’! পুজোর মুখে নতুন করে বিপত্তি বউবাজারে]

এদিকে এদিন সন্দীপের বেলেঘাটার বাড়ির পাশাপাশি এদিন চন্দননগরে তাঁর শ্বশুরবাড়িতেও যান ইডি আধিকারিকরা। তবে সেখানেও ঝুলছিল তাঁরা। কিছুক্ষণ অপেক্ষা করে ফেরেন তাঁরা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্দীপের শ্বশুরবাড়ির সদস্যরা চন্দননগরের ওই বাড়িতে খুবই একটা যান না। তালাবন্ধ অবস্থায়ই পড়ে থাকে বাড়ি। শুধুমাত্র জগদ্ধাত্রী পুজোর সময় চন্দননগরের এই বাড়িতে তাঁরা যান। কয়েকটা দিন কাটিয়ে ফের ফিরে আসেন কলকাতায়। প্রসঙ্গত,  এদিন সন্দীপের বাড়ি ও শ্বশুরবাড়ির পাশাপাশি শুক্রবার সকালে হাওড়ার বিপ্লব সিংহ, কৌশিক কোলে ও সুভাষগ্রামে প্রসূন চট্টোপাধ্যায়ের বাড়িতেও হাজির হয়েছে ইডি। উল্লেখ্য, চিকিৎসার সরঞ্জাম সরবরাহ ব্যবসার সঙ্গে যুক্ত বিপ্লব সিং। তাঁর ঘনিষ্ঠ কৌশিক। অন্যদিকে চট্টোপাধ্যায় প্রসূন ন্যাশনাল মেডিক্যাল কলেজের ডেটা এন্ট্রি অপারেটর হিসাবে কাজ করতেন। সন্দীপ ঘনিষ্ঠ বলে পরিচিত তিনি। 

[আরও পড়ুন: এই দুর্গাপুজোয় নারীশক্তির জয়গান গাইবেন আলিয়া, ‘জিগরা’য় মারকাটারি নায়িকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সন্দীপ কিছু করেনি! আর জি কর কাণ্ড নিয়ে তোলপাড়ের মাঝেই এমন দাবি করলেন সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতা।
  • ষড়যন্ত্রের তত্ত্ব খাঁড়া করে তাঁর বক্তব্য, "উনি কিছু করেননি। ভিলেন বানিয়ে দেবেন না। কী হয়েছে তা সবাই সব জানতে পারবেন।"
Advertisement