shono
Advertisement

ষড়যন্ত্রের শিকার শাহজাহান! স্বাস্থ্য পরীক্ষার পর দাবি, 'আমাকে ফাঁসানো হচ্ছে'

Published By: Tiyasha SarkarPosted: 12:28 PM Apr 03, 2024Updated: 12:41 PM Apr 03, 2024

অর্ণব আইচ: এবার সন্দেশখালির 'বাঘ' শেখ শাহজাহানের মুখেও ষড়যন্ত্রের তত্ত্ব! বুধবার মেডিক্যাল পরীক্ষার পর সংবাদ মাধ্যমের সামনে মুখ খোলেন তিনি। সেখানেই দাবি করেন যে, তাঁকে ফাঁসানো হয়েছে। গোটাটাই ষড়যন্ত্র।

Advertisement

৫৫ দিনের টানাপোড়েন শেষে কিছুদিন আগে অবশেষে সন্দেশখালির দাপুটে নেতা শাহজাহান শেখকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে সিবিআই তাঁকে হেফাজতে পায়। ইতিমধ্যেই ইডিও গ্রেপ্তার করেছে শাহজাহানকে। এই পরিস্থিতিতে বুধবার সকালে শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় শাহজাহানকে। ফেরার সময় তিনি দাবি করেন, সবটাই মিথ্যে।  তাঁকে ফাঁসানো হয়েছে। তিনি রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। এর পরই তাঁকে প্রশ্ন করা হয় যে, কে তাঁকে ফাঁসালো?  সরাসরি তাঁর উত্তর না দিলেও শাহজাহান বলেন, ‘‘বুঝতেই পারছেন, কারা যড়যন্ত্র করছে!’’

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝেই বৃষ্টির পূর্বাভাস! কবে ভিজবে বাংলা?]

প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলার তদন্তে ৫ জানুয়ারি সন্দেশখালিতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। উদ্দেশ্য ছিল শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি। কিন্তু সেখানে প্রবল বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকরা। তাঁদের মারধরও করা হয়। কার্যত প্রাণ হাতে নিয়ে এলাকা ছাড়েন ইডি আধিকারিকরা। পরবর্তীতে শাহজাহানের বিরুদ্ধে জনরোষ তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকার মহিলারা। জল গড়ায় আদালত পর্যন্ত। ৫৫ দিনের মাথায় জালে ধরা পড়ে সন্দেশখালির বাঘ। স্থানীয়দের এত অভিযোগ সত্ত্বেও শাহজাহানের দাবি, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হচ্ছে।

[আরও পড়ুন: বিজেপিতে যোগ না দিলেই গ্রেপ্তার! কেজরির পর আশঙ্কায় অতিশী, রাঘব চাড্ডারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement