shono
Advertisement

ভয়াবহ হত্যাকাণ্ড লেকটাউনে! বাড়ির সামনেই গুলিতে খুন দমকল কর্মী

আগেও তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল।
Posted: 06:43 PM Jul 13, 2023Updated: 06:57 PM Jul 13, 2023

বিধান নস্কর, দমদম: দিনেদুপুরে ভয়াবহ হত্যাকাণ্ড লেকটাউনে (Lake Town)। গ্রিন পার্ক এলাকায় শুটআউট (Shootout)। বৃহস্পতিবার বিকেল নাগাদ মেয়েকে নিয়ে বাড়ি ফেরার পথে রাস্তাতেই খুন হলেন দমকল কর্মী। তাঁর নাম স্নেহাশিস রায় বলে জানা গিয়েছে।  ব্যাপক আতঙ্ক এলাকায়। তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

লেকটাউনের গ্রিন পার্ক সারদা পল্লি।

 এদিন বিকেলে লেকটাউন গ্রিন পার্ক সারদা পল্লিতে দমকল কর্মী স্নেহাশিস রায়কে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। স্থানীয় সূত্রে খবর, মেয়েকে স্কুল থেকে বাড়ি নিয়ে ফেরার সময় ঠিক বাড়ির সামনেই স্নেহাশিস রায়কে লক্ষ্য করে গুলি করা হয়। এরপরে তাঁকে স্থানীয়রা উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘ভোট কেটে তৃণমূলকে জিতিয়েছে বাম-কংগ্রেস, বাংলায় শীঘ্রই খেলা হবে’, বলছেন সুকান্ত]

এর আগেও এই দমকল কর্মীর উপরে হামলা হয়েছিল বলে খবর। দমদমে ফায়ার ব্রিগেড অফিসের সামনে তাঁকে লক্ষ্য করে আগে গুলি করা হয়েছল। সেবার তিনি অল্পের জন্য রক্ষা পান। কিন্তু বৃহস্পতিবার আর লক্ষ্যভেদ হল না। বাড়ির সামনেই দুষ্কৃতীদের গুলিতে লুটিয়ে পড়লেন তিনি। খবর পেয়ে লেকটাউন গ্রিন পার্কের ঘটনাস্থলে পৌঁছন বিধাননগর পুলিশের উচ্চপদস্থ কর্তারা। মেয়ের সামনেই এমন হত্যাকাণ্ডে শিউরে উঠছেন স্থানীয় বাসিন্দারা। 

[আরও পড়ুন: বিস্ফোরণে ফের কাঁপল ‘ভয়ংকর’ ভাঙড়, নিখোঁজ জেলাপরিষদের ISF প্রার্থী জাহানারা]

পুলিশ সূত্রে খবর, মৃত স্নেহাশিস অস্থায়ী দমকল কর্মী সিন্ডিকেট ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। ব্যবসায়িক শত্রুতার কারণে এই ধরনের ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। গোটা ঘটনা ইতিমধ্যেই খতিয়ে দেখা হচ্ছে পুলিশের তরফে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement