shono
Advertisement

আজ যুবভারতীতে ইস্টবেঙ্গল ম্যাচ দেখে মেট্রোতেই ফিরুন নিশ্চিন্তে, জেনে নিন সয়মসূচি

হায়দরাবাদের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়াতে মরিয়া লাল-হলুদ ব্রিগেড।
Posted: 01:59 PM Sep 30, 2023Updated: 01:59 PM Sep 30, 2023

নব্যেন্দু হাজরা: আবারও ফুটবল সমর্থকদের দুচিন্তা দূর করল মেট্রো রেল। আজ, শনিবার আইএসএলে ইস্টবেঙ্গল ম্যাচ শেষে বাড়ি ফেরা নিয়ে আর ভাবনা নেই। মিলবে অতিরিক্ত মেট্রো।

Advertisement

আইএসএলের শুরুতেই সুখবর দিয়েছিল ইস্ট-ওয়েস্ট মেট্রো রেল (East West Metro Railway) কর্তৃপক্ষ। জানিয়েছিল, যুবভারতীতে ম্যাচ দেখে ফিরতে যাবে ফুটবলপ্রেমীদের কোনও সমস্যা না হয়, তার জন্য অতিরিক্ত দু-একটি মেট্রো চালানো হবে। ইস্টবেঙ্গলের গত ম্যাচেও চলেছিল বিশেষ মেট্রো। শনিবারও তার ব্যতিক্রম হচ্ছে না। এদিন হায়দরাবাদের বিরুদ্ধে লাল-হলুদ ব্রিগেডের ম্যাচ দেখার পর মেট্রো চেপেই শিয়ালদহ পৌঁছে যেতে পারবেন দর্শকরা। সল্টলেক স্টেডিয়াম থেকে শিয়ালদহ পর্যন্ত চলবে অতিরিক্ত মেট্রো।

[আরও পড়ুন: মোদি ফ্যাক্টর নয়! রুখতে হবে RSS-কে, নয়া কৌশল শুরু INDIA জোটের]

এদিন বিজ্ঞপ্তি দিয়ে মেট্রো রেল জানিয়েছে, সল্টলেক স্টেডিয়াম স্টেশন থেকে রাত ১০টা ৪০ মিনিটে ছাড়বে এই বিশেষ মেট্রো। যা শিয়ালদহে পৌঁছবে রাত ১০টা ৪৭ মিনিটে। মাঝে ফুলবাগান স্টেশনে থামবে মেট্রো। এই মেট্রোর টিকিটের জন্য সল্টলেক স্টেডিয়াম এবং ফুলবাগান স্টেশনের টিকিট কাউন্টার খোলা থাকবে।

উল্লেখ্য, এবারে যুবভারতীতে আইএসএলের (ISL 2023-24) মোহনবাগান-ইস্টবেঙ্গল ম্যাচগুলি শুরু রাত ৮টা থেকে। খেলা শেষ হতে প্রায় রাত ১০টা বেজে যাচ্ছে। ফলে যেসব সমর্থকরা শিয়ালদহ থেকে ট্রেনে বাড়ি ফিরবেন, তাঁদের ফিরে যাওয়া বেশ সমস্যার। সমর্থকদের এই সমস্য়া মেটাতেই উদ্যোগ নেয় দুই ক্লাব। আলাদা-আলাদাভাবে তারা রাজ্যের পরিবহণ দপ্তরকে চিঠি দেয়। সেই আবেদনে সাড়া দেয় রাজ্য। তবে মোহনবাগানের ম্যাচের দিন শেষ বিশেষ মেট্রোটি ছাড়ে রাত ১০.১০ মিনিটে। অথচ সেদিন ম্যাচ শেষ হতে রাত সাড়ে দশটা বেজে গিয়েছিল। সেই কারণেই এবার সময় বদলে ১০.৪০ মিনিট করা হল।

[আরও পড়ুন: এশিয়ান গেমসে ফের সোনা ভারতের, মিক্সড ডাবলসে বাজিমাত বোপান্না-রুতুজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement