shono
Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআই দপ্তরে হাজিরা ‘কালীঘাটের কাকু’র, সঙ্গে দুই আইনজীবী

'বউ খুব অসুস্থ, তাও এলাম, বললেন 'কালীঘাটের কাকু' সুজয়কৃষ্ণ ভদ্র।
Posted: 12:28 PM Mar 15, 2023Updated: 12:28 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার সিবিআই দপ্তরে হাজিরা দিলেন ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্র। সঙ্গে রয়েছেন দুই আইনজীবী। গতকাল বিকেলে তাঁকে তলব করা হয় বলে খবর।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় (SSC Scam) একের পর এক গ্রেপ্তার হয়েছেন অভিযুক্তরা। তাঁদের জেরা করতেই প্রকাশ্যে এসেছে নতুন নতুন নাম। একাধিক ধৃতের মুখে শোনা গিয়েছিল ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্রের নাম। এরপরই তাঁকে তলবের সিদ্ধান্ত। জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধেয় নোটিস পাঠানো হয়েছিল সুজয়কৃষ্ণ ভদ্রকে। সেই নোটিসের পরিপ্রেক্ষিতেই এদিন নিজাম প্যালেসে হাজির হন তিনি।

[আরও পড়ুন: সকাল থেকেই মেঘলা আকাশ, বৃষ্টিতে ভাসবে কোন কোন জেলা? জানাল হাওয়া অফিস

বুধবার সকাল ১১ টার সামান্য আগে নিজাম প্যালেসে পৌঁছন সুজয়কৃষ্ণ ভদ্র। সেখানে সাংবাদিকদের একটি কাগজ দেখান তিনি। তাতে লেখা ছিল, বুধবার ১১ টায় সিবিআই দপ্তরে হাজিরা দিতে হবে সুজয়কৃ্ষ্ণ ভদ্রকে। প্রবেশের সময় ‘কালীঘাটের কাকু’ বলেন, “কাল ডেকেছে। আমার বউ খুব অসুস্থ। কিন্তু তাও আমি এসেছি। এরপরও বলবে তদন্তে নাকি সহযোগিতা করি না।” এরপরই সিবিআই দপ্তরে ঢুকে যান তিনি।

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত অনেকের মুখেই শোনা গিয়েছিল ‘কালীঘাটের কাকু’র নাম। তাঁরা দাবি করেছিলেন, কুন্তলের সঙ্গে যোগ ছিল সুজয়কৃষ্ণ ভদ্রের। কিন্তু কুন্তলের দাবি, “কাকু বলতে আমি আমার বাবার ভাইকে বুঝি। কালীঘাটের কাকুকে চিনি না।” এদিকে ধৃত তাপস মণ্ডলের দাবি, “কালীঘাটের কাকু সম্পর্কে সব জানে কুন্তল। আমি কিছু জানি না। ওকে জিজ্ঞেস করুন।” সবমিলিয়ে ‘কালীঘাটের কাকু’ ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রকে নিয়ে জটিলতা তৈরি হয়েছিল।

[আরও পড়ুন: ‘১০ বছরের সম্পর্ক, বউ পাশেই থাকবে’, ট্রোলের জবাব বিয়ের পরদিন চাকরি হারানো প্রণবের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement