shono
Advertisement
Sukhendu Sekhar Roy

'জাগো বাংলা'র সম্পাদকের পদ ছাড়লেন সুখেন্দুশেখর রায়, আর জি কর কাণ্ডের জের?

তবে সুখেন্দুশেখরের ইস্তফাপত্র নিয়ে তৃণমূল শীর্ষ নেতৃত্বের তরফে এখনও কিছু জানানো হয়নি।
Published By: Sucheta SenguptaPosted: 11:20 AM Sep 17, 2024Updated: 02:53 PM Sep 17, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের মামলায় পুলিশের বিরুদ্ধে ।একাধিক পোস্ট করে দলের অন্দরের অস্বস্তি কিছুটা বাড়িয়েছিলেন। তাঁর সমালোচনামূলক পোস্টের জন্য লালবাজারে তলবও করা হয়েছিল। এসবের পর সোমবার রাতে তৃণমূলের মুখপত্র 'জাগো বাংলা'র সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন দলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। তিনি রাতেই ইস্তফাপত্র পাঠিয়েছেন বলে খবর। তবে তা গৃহীত হয়েছে কি না, সে বিষয়টি এখনও জানা যায়নি। এনিয়ে সুখেন্দুশেখর নিজেও কিছু জানেন না বলে সংবাদমাধ্যমে বলেছেন। 

Advertisement

কখনও সিবিআইয়ের কাছে পুলিশ কমিশনারকে জিজ্ঞাসাবাদের আরজি, কখনও ইঙ্গিতপূর্ণ কার্টুন পোস্ট করে সমালোচনার মুখে পড়েছিলেন বর্ষীয়ান রাজনীতিক সুখেন্দুশেখর রায়। দলকে অস্বস্তিতে ফেলা সাংসদকে সতর্কও করা হয়েছিল এনিয়ে। তবে নিজের পথে নিজের মতামত প্রকাশ করা থেকে বিরত থাকেননি তিনি। সোমবার রাতে জুনিয়র ডাক্তার ও মুখ্যমন্ত্রীর বৈঠক ফলপ্রসূ হওয়ার পরও সোশাল মিডিয়া পোস্টে নিজের মত জানিয়েছিলেন। আন্দোলনের সাফল্যের কথা উল্লেখ করে লিখেছিলেন 'সত্যমেব জয়তে'। 

এসবের পাশাপাশি সোমবার রাতেই তিনি 'জাগো বাংলা'র সম্পাদক পদ থেকে ইস্তফা দেন। দলের এই মুখপত্রের সঙ্গে গোড়া থেকেই যুক্ত সুখেন্দুশেখর রায়। তিনি আগাগোড়া সম্পাদক মণ্ডলীর যাবতীয় কাজ সামলান। পত্রিকা সংক্রান্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেন। এবার সেই দায়িত্ব ছাড়লেন তিনি। তবে সুখেন্দুশেখরের ইস্তফাপত্র নিয়ে তৃণমূল শীর্ষ নেতৃত্বের তরফে এখনও কিছু জানানো হয়নি। মুখে কুলুপ সকলের।   

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূল মুখপত্রের সম্পাদক পদ থেকে ইস্তফা সুখেন্দুশেখর রায়ের।
  • সোমবার রাতে ইস্তফাপত্র জমা দিয়েছেন তিনি।
  • তবে তা গৃহীত হবে কি না, তা এখনও জানা যায়নি।
Advertisement