Abhishek Banerjee: ‘অভিষেকের ছেলের জন্মদিন’, ফুটবল ক্লাবের অনুষ্ঠান নিয়ে ভুল তথ্য শুভেন্দুর, পালটা কুণালের

08:54 PM Nov 13, 2022 |
Advertisement

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: কলকাতা ফুটবলে আবির্ভাবের প্রথম বছরেই দারুণ সাফল্য পেয়েছে ডায়মন্ড হারবার এফসি। প্রথম ডিভিশনের চ্যাম্পিয়নশিপের ম্যাচে জয়ের ফলে প্রিমিয়ার ডিভিশনে উঠেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্লাব। আগামী বছর প্রিমিয়ার ডিভিশনের বি গ্রুপে খেলবে দল। তাতেই উচ্ছ্বসিত ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সাফল্য উদযাপনে আলিপুরের পাঁচতারা হোটেলে বিশেষ অনুষ্ঠানের আয়োজন। আর সেই অনুষ্ঠানেই লাগল রাজনীতির রং। ফুটবল ক্লাবের অনুষ্ঠানকে ‘ছেলের জন্মদিনের পার্টি’ বলে দাবি করে ‘বিভ্রান্তিকর’ টুইট রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর। তাঁকে পালটা জবাব দিলেন তৃণমূল রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Advertisement

শুভেন্দু দাবি করেন, ওই পাঁচতারা হোটেলে নিজের ছেলের জন্মদিনের পার্টি দিয়েছেন অভিষেক। তাই আঁটসাঁট নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে হোটেলটি।

Advertising
Advertising

[আরও পড়ুন: এক ধাক্কায় কলকাতার পারদ নামল ১৮ ডিগ্রি সেলসিয়াসে, জেলাগুলিতে নিম্নমুখী তাপমাত্রা]

তবে সেই দাবি যে সম্পূর্ণ ভিত্তিহীন, তা অভিষেকের ফেসবুক পোস্টে নজর রাখলেই স্পষ্ট। অনুষ্ঠান শেষে ব্রাজিলের তারকা ফুটবলার পেলের উদ্ধৃতি উল্লেখ করে প্রত্যেক খেলোয়াড়কে শুভেচ্ছা জানান। তার সঙ্গে অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। ওই পাঁচতারা হোটেলে অভিষেক যে এদিন কোনও পারিবারিক অনুষ্ঠানে অংশ নেননি, ওই ছবিগুলিই যেন তার প্রমাণ।

‘বিভ্রান্তিকর’ টুইটের জন্য বিরোধী দলনেতাকে পালটা জবাব দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, “আজ (রবিবার) রাতে কোথাও কোনও ডিনার নেই। দুপুরে তাজে অভিষেক যে ক্লাবের মুখ্য উপদেষ্টা তার খেলোয়াড়, কোচের সঙ্গে অভিষেক দেখা করেছেন। সেটাকে বিরোধী দলনেতা লিখছেন ছেলের জন্মদিনের অনুষ্ঠান। তাতে পাগল কিছু লোক বিশ্বাসও করেছেন। এ ধরনের আচরণের চূড়ান্ত নিন্দা করি। শুভেন্দুর মানসিক বিকৃতি ঘটেছে। অভিষেক ফোবিয়ায় ভুগছে। নাহলে অভিষেকের তিন বছরের বাচ্চা ছেলেকে কেন্দ্র করে কেউ এসব করবে? মিথ্যাচারের একটা সীমা থাকবে তো? প্রতিপক্ষ নেতাকে পাল্লা দিতে পারছি না। তার শিশুপুত্রকে জড়িয়ে এসব? ক্ষমা চাওয়া উচিত। আমরা অনুভব করছি ওর দিশাহারা অবস্থা। উদ্বেগ কাজ করছে। চিকিৎসা দরকার। যেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু, ওর তো আয়ুস্মান ভব লেখা উচিত। পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর, তোলাবাজ বলছি না। উনি এবি ফোবিয়ায় ভুগছেন। আমরা তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের পাগল হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার।” পালটা শুভেন্দুর তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে ওয়াকিবহাল মহলের মতে, শুভেন্দুর ‘মিথ্যাচারে’ কিছুটা অস্বস্তিতে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: ‘দিদির উপর ভরসা রাখলেই হত’, এসএসসি আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য নির্মল মাজির]

Advertisement
Next