shono
Advertisement

‘INDIA জোট ক্ষমতায় এলে গ্রেপ্তার হবেন শুভেন্দু’, ED দপ্তর থেকে বেরিয়ে হুঁশিয়ারি অভিষেকের

নারদা কাণ্ডে অভিযুক্তদের গ্রেপ্তারির পক্ষে সওয়াল অভিষেকের।
Posted: 11:49 PM Sep 13, 2023Updated: 12:21 AM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরকার বদলালেই গ্রেপ্তার হবেন শুভেন্দু। ইডি দপ্তর থেকে বেরিয়ে হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)। নারদা কাণ্ড-সহ একাধিক ইস্যুতে বিরোধী দলনেতাকে নিশানা করেন তিনি। সঙ্গে স্পষ্ট জানিয়ে দেন, ইন্ডিয়া সরকার ক্ষমতায় এলেই গ্রেপ্তার হবেন শুভেন্দু। অভিষেকের কথায়, বিজেপি সরকার থাকবে না। কিন্তু এই ইডি, সিবিআই, ভারতের সংবিধান থাকবে।

Advertisement

সাড়ে ৮ ঘণ্টা পর ইডি দপ্তর থেকে বের হন তৃণমূল সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সিজিও কমপ্লেক্স চত্বরে দাঁড়িয়েই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছিলেন। তখনই নারদা কাণ্ডে সিবিআই তৎপরতা নিয়ে প্রশ্ন করা হয় অভিষেককে। জবাবে বলেন, “নারদা কাণ্ডে যাদের টাকা নিতে দেখা গিয়েছে সবাইকে গ্রেপ্তার করা হোক। শুরুটা হোক শুভেন্দুকে দিয়ে।” এরপরই তাঁর হুঁশিয়ারি কেন্দ্রে ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে বাংলার বিরোধী দলনেতা গ্রেপ্তার হবেন।

[আরও পড়ুন: ‘১৩ মাস আগে গ্রেপ্তার করেছেন…’, ইডি দপ্তর থেকে বেরিয়ে অভিষেকের মুখে পার্থর নাম]

দলবদল করে অনেকে তদন্ত এড়াচ্ছেন বলেও তোপ দেগেছেন তৃণমূল সাংসদ। বিজেপিতে যারা গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাঁদের বিরুদ্ধে কোনও তদন্ত করছে না বলে অভিযোগ অভিষেকের। রাজনৈতিকভাবে তদন্তকে প্রভাবিত করা হচ্ছে বলেও দাবি তাঁর। কিন্তু কেন্দ্রের সরকার বদল হলেই অভিযুক্তরা গ্রেপ্তার হবে বলে আগেভাগেই হুঁশিয়ারি দিয়ে রাখলেন। 

[আরও পড়ুন: ভুয়ো রেল বোর্ড বানিয়ে চাকরির প্রতিশ্রুতি, লক্ষ-লক্ষ টাকার প্রতারণা, বর্ধমানে গ্রেপ্তার ৭]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement