shono
Advertisement
Sudip Banerjee

স্কুলের জায়গা জবরদখল করে বাড়ি-কার্যালয়! সুদীপের বিরুদ্ধে কমিশনে তাপস

সুদীপের বিরুদ্ধে তড়িঘড়ি পদক্ষেপের আর্জি জানিয়েছেন তাপস।
Posted: 07:19 PM May 04, 2024Updated: 08:06 PM May 04, 2024

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনে কমিশনে তাপস রায়। অভিযোগ, 'জোর করে' কলকাতার নামী স্কুলের ঘর দখল করে দলীয় কার্যালয় বানিয়েছেন উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী। বিষয়টি নিয়ে কমিশনকে তড়িঘড়ি পদক্ষেপের আর্জি জানিয়েছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। এনিয়ে ইতিমধ্যে কমিশনে চিঠিও দিয়েছেন তিনি।

Advertisement

চিঠিতে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের (Sudip Banerjee) বাসভবন ও তাঁর দলীয় কার্যালয়ের ঠিকানা উল্লেখ করে তাপস রায়ের দাবি, ওই বাসভবন ও অফিসটি রয়েছে ক্যালকাটা বয়েজ স্কুল চত্বরে। সেখান থেকে নির্বাচনের কাজও পরিচালনা করা হচ্ছে।। চিঠিতে তাপস (Tapas Roy) লিখেছেন, "সুদীপ রাজনৈতিক প্রভাব খাটিয়ে জোর করে এই এলাকা দখল করেছেন। অধিকাংশ ছাত্রের অভিভাবকের বিরুদ্ধে। তারা মনে করছেন, রাজনৈতিক কর্মকাণ্ড এবং স্কুল পাশাপাশি চলতে পারে না।" ওই স্কুলেই ভোটগ্রহণ কেন্দ্র হবে। অথচ সেখান থেকেই ভোট পরিচালনা করছেন তৃণমূল প্রার্থী। একই জায়গায় একসঙ্গে দুটি কাজ চলতে পারে না বলেও দাবি করেছেন তাপস।

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের অফিসে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

এর পরই সুদীপের বিরুদ্ধে তড়িঘড়ি পদক্ষেপের আর্জি জানিয়েছেন তাপস। চিঠিতে লিখেছেন, ভোট শেষ না হওয়া পর্যন্ত যেন ওখানে সুদীপ না থাকেন। সেখান থেকে ভোটের কাজ পরিচালনা না করেন। তা নিশ্চিত করতে অনুরোধ করেছেন তাপস। একইসঙ্গে স্কুল চত্বরে যে বেআইনি নির্মাণ করেছেন সুদীপ, তা গুড়িয়ে দেওয়ার আর্জি  জানিয়েছেন বিজেপি প্রার্থী তাপস রায়।

[আরও পড়ুন: ন’ঘণ্টা অপেক্ষার পরও ট্রেনের দেখা নাই, কলকাতা-হাওড়া স্টেশনে বিক্ষোভ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনে কমিশনে তাপস রায়।
  • অভিযোগ, 'জোর করে' কলকাতার নামী স্কুলের ঘর দখল করে দলীয় কার্যালয় বানিয়েছেন উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী।
  • বিষয়টি নিয়ে কমিশনকে তড়িঘড়ি পদক্ষেপের আর্জি জানিয়েছেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়।
Advertisement