shono
Advertisement

Kuntal Ghosh: ‘আমার হাতে আংটি নেই, ঘামাচি আছে’, আদালত চত্বরে দাঁড়িয়ে পার্থকে কটাক্ষ কুন্তলের

বুধবার ভারচুয়াল শুনানিতে পার্থর হাতে থাকা আংটির প্রসঙ্গ ওঠে।
Posted: 11:50 AM Apr 20, 2023Updated: 12:49 PM Apr 20, 2023

অর্ণব আইচ: জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের হাতে আংটি। বুধবার ভারচুয়াল শুনানিতে ওঠে সে প্রসঙ্গ। নিয়মবিরুদ্ধ কাজ কীভাবে করলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী, তা জানতে প্রেসিডেন্সি জেল সুপারকে তলব করা হয়েছে। এই ইস্যুতেই এবার মুখ খুললেন নিয়োগ দুর্নীতিতে ধৃত বহিষ্কৃত যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। তাঁর খোঁচা,  “আমার হাতে আংটি নেই, ঘামাচি আছে।”

Advertisement

জেল হেফাজত শেষে বৃহস্পতিবার কুন্তল ঘোষ, নীলাদ্রি ঘোষ, শান্তিপ্রসাদ সিনহা, তাপস মণ্ডলকে আলিপুর আদালতে পেশ করা হয়। আদালতের সামনে বেশ হাসিমুখেই প্রিজন ভ্যান থেকে নামতে দেখা যায় কুন্তলকে। দু’হাতের আঙুল তুলে দেখান সাংবাদিকদের। বেশ খোঁচার সুরে বলেন, “আমার হাতে আংটি নেই। ঘামাচি আছে।”

[আরও পড়ুন: ইডি’র তলবে সাড়া, সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা অয়ন শীল ‘ঘনিষ্ঠ’ শ্বেতার]

পার্থ এবং কুন্তলের দ্বৈরথ এই প্রথমবার নয়। এর আগেও পার্থ চট্টোপাধ্যায়ের প্রসঙ্গে মুখ খুলতে দেখা গিয়েছে কুন্তলকে। এমনকী প্রেসিডেন্সি সংশোধনাগারের ভিতরে পার্থ এবং কুন্তলের মধ্যে বাকবিতণ্ডা হয়েছে বলেই সূত্রের খবর। তবে কুন্তল মুখ খুললেও আদালতে ঢোকার সময় কোনও কথা বলতে রাজি হননি তাপস মণ্ডল। তিনি জানান, আদালত থেকে বেরিয়ে কথা বলবেন। এই চার এজেন্টের জামিনের দাবিতে সওয়াল জবাব শুরু করেন তাঁদের আইনজীবীরা। তবে সিবিআইয়ের আইনজীবী তার বিরোধিতা করেন।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: কালীঘাট স্কাইওয়াকের কাজ শেষে দেরি! ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী কড়া নির্দেশ দিলেন ফিরহাদকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement