shono
Advertisement

‘অরিজিতের অনুষ্ঠান নিয়ে শকুনের রাজনীতি চলছে’, তারিখ তুলে ধরে বিরোধীদের বিঁধলেন কুণাল

অনুষ্ঠান বাতিল হয়েছিল 'গেরুয়া' গাওয়ার আগেই, দাবি কুণালের।
Posted: 04:14 PM Dec 29, 2022Updated: 05:46 PM Dec 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান বাতিল নিয়ে সরগরম গোটা বাংলা। কারণ, এতে রাজনীতির রং লেগেছে। এসবের মাঝেই অনুষ্ঠান বাতিল কাণ্ডে মুখ খুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তারিখ তুলে ধরে দাবি করলেন বিভ্রান্তি ছড়াচ্ছে বিজেপি। পাশাপাশি কুণালবাবু জানালেন, অরিজিৎ সিংয়ের কনসার্টটি হবে অ্যাকোয়াটিকায়।

Advertisement

বৃহস্পতিবার দুপুরে অরিজিতের শো বাতিল নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন কুণাল ঘোষ। লিখলেন, “অরিজিৎ ‘গেরুয়া’ গেয়েছেন ১৫/১২/২২। আর তাঁর অনুষ্ঠান বাতিলের পর আগাম জমা পাঁচ লক্ষ টাকা ফেরত গিয়েছে ৮/১২/২২।” এরপরই কুণালের প্রশ্ন, এবার তাহলে গেরুয়া যুক্তি কী করে আসে? সলমনের অনুষ্ঠানের তিন লক্ষ টাকাও ফেরত দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি।

[আরও পড়ুন: ত্রিকোণ সম্পর্ক, বিমার টাকা, ঝাড়খণ্ডের অভিনেত্রী খুনে একাধিক ‘মোটিভ’! তদন্তে পুলিশ]

সোশ্যাল মিডিয়া পোস্টেই কুণাল ঘোষ জানিয়েছেন, কলকাতায় অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান হবে। সেখানেই তিনি জানিয়েছিলেন, ৯ ডিসেম্বর অরিজিতের টিম অ্যাকোয়াটিকা বুক করার জন্য টাকা জমা করেছে। সম্ভবত সেখানেই হবে অনুষ্ঠান। বৃহস্পতিবার চলছে পরিদর্শন। তবে এনিয়ে আনুষ্ঠানিক আবেদন প্রশাসন পায়নি বলেও জানিয়েছেন। এসবের পাশাপাশি তিনি লেখেন, “সলমন খানকে নিয়ে অনুষ্ঠানটিও ইকো পার্কে বাতিল হয়েছে। সেটি মিলনমেলায় হবে। সেটির আয়োজক ছিল বিধাননগরের মেয়রের পুত্র রাজদীপ। কই বিতর্ক হয়নি তো!” এপ্রসঙ্গে সংবাদ মাধ্যমের সামনেও মুখ খুলেলন কুণাল।” বললেন, সেলিম, দিলীপরা শকুনের রাজনীতি করছেন। এই টুইটের কিছুক্ষণ পরই আরেকটি টুইট করেন কুণাল ঘোষ। সেখানে তিনি জানান, অ্যাকোয়াটিকাতেই হবে অনুষ্ঠান। আগামিকাল থেকে শুরু হবে প্রসেস।   

 

তবে কুণাল ঘোষ অরিজিৎ সিংয়ের অনুষ্ঠান বাতিল নিয়ে একথা বলেলও ফিরহাদ হাকিম দাবি করেছিলেন যে, আয়োজকরা লিখিতভাবে কোনও আবেদনই করেনি।

[আরও পড়ুন: সাইকেল চালিয়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় বিপত্তি, মৌমাছির কামড়ে মৃত্যু বৃদ্ধের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement