shono
Advertisement

অভিজিৎ ‘রকবাজ’, ‘দুনম্বরি’! প্রাক্তন বিচারপতিকে ‘বাউন্সার’ কল্যাণের, কী বললেন কুণাল?

কল্যাণকে বেনজির আক্রমণ করেছিলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়।
Posted: 05:32 PM Mar 05, 2024Updated: 05:32 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিজিৎ ‘রকবাজ’, ‘দুনম্বরি’। প্রাক্তন বিচারপতিকে পালটা বাউন্সার তৃণমূলের। সাংবাদিক সম্মেলন করে তাঁর আইনিশিক্ষা নিয়েও প্রশ্ন তুলল রাজ্যের শাসকদল। এমনকী, তাঁকে পালটা চ্যালেঞ্জও ছোড়া হয়েছে।

Advertisement

সাংবাদিক সম্মেলনের শুরুতেই অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের স্বচ্ছ ভাবমূর্তিকে নিশানা করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর অভিযোগ, “দুর্নীতির সঙ্গে আপোস করেছেন প্রাক্তন বিচারপতি। উদ্দেশ্যপ্রণোদিতভাবে রায় দিতেন। নিজের রায়কে হাতিয়ার করে বিজেপি যোগ দিচ্ছেন।” এর পরই তাঁর বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগও আনেন কুণাল ঘোষ। নিজের সাংবাদিক সম্মেলনে অভিজিৎ দাবি করেন, কীভাবে বিচার করতে হয় তা তিনি দেখিয়ে দিয়েছেন। এবার বাকি বিচারকরা ঠিক করবেন, তাঁকে রোল মডেল করবেন নাকি অন্যপথে চলবেন। তাঁর এই মন্তব্যের পালটা কুণালের দাবি, নিজের ইমেজ বিল্ডিং করতে অন্য বিচারকদের অপমান করছেন অভিজিৎ।

এদিকে প্রাক্তন বিচারপতিকে দুনম্বরি বলে কটাক্ষ করেন তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, “এজলাসে বসে একেবারে রকবাজের ভাষায় কথা বলতেন। নিজের ইচ্ছে মতো কাজ না হলে যাকে যা খুশি বলতেন। নিজের মর্জিমাফিক কাজ করাতেন।” তিনি আরও বলেন, “এক বার সিবিআইয়ের দলকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন অভিজিৎ। দলে একজন স্বামী-স্ত্রী ছিলেন। তাঁদের নির্দেশ দিয়েছিলেন, মমতা-অভিষেককে গ্রেপ্তার করতে বলেছিলেন। তারা রাজি না হওয়ায় তদন্তকারীদের দল থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement