ফিরহাদ হাকিমের ‘গ্রেপ্তারি’তে ধুন্ধুমার চেতলায়, রাস্তায় শুয়ে বিক্ষোভ তৃণমূল কর্মীদের

01:45 PM May 17, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরহাদ হাকিমের (Firhad Hakim) গ্রেপ্তারির ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল চেতলা। রাস্তায় বিক্ষোভে শামিল প্রচুর তৃণমূলের কর্মী-সমর্থক। সিবিআইয়ের বিরুদ্ধে চলছে স্লোগান। 

Advertisement

সোমবার সকাল পৌনে ন’টা নাগাদ ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। নারদ মামলায় পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমকে গ্রেপ্তার করা হয়। সিবিআইয়ের সঙ্গে ফিরহাদ হাকিম বেরতেই ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল কর্মীরা। সিবিআইকে বাধা দেন তাঁরা। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গাড়ির সামনে শুয়ে পড়েন। চলতে থাকে স্লোগান। কর্মীদের শান্ত থাকার কথা বলে গাড়িতে ওঠেন ফিরহাদ। তাতেও পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় গাড়ি থেকে নেমে ফের সকলকে বোঝানোর চেষ্টা করেন মন্ত্রী। অবশেষে সিবিআই আধিকারিকদের সঙ্গে যান তিনি। এরপরই চেতলা সেন্ট্রাল রোডে বসে পড়েন তৃণমূলের কর্মীরা। 

চিকিৎসক ও অ্যাম্বুল্যান্স ছাড়া সব গাড়ি আটকে দেওয়া হয়। এমনিতেই বর্তমানে রাস্তায় গাড়ির সংখ্যা অত্যন্ত কম। বিক্ষোভের জেরে পুরোপুরি স্তব্ধ হয়ে যায় যান চলাচল। রাস্তায় শুয়ে পড়েছেন ফিরহাদ হাকিমের বহু অনুগামী। ফিরহাদ হাকিমের বাড়ির বাইরে রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও উত্তপ্ত চেতলা। তবে ফিরহাদ হাকিমকে আদৌ গ্রেপ্তার করা হয়েছে কি না, তা নিয়ে জটিলতা তৈরি হয়েছে। সিবিআইয়ের তরফে দাবি করা হচ্ছে, গ্রেপ্তার নয় আটক করা হয়েছে পরিবহণ মন্ত্রীকে।

Advertising
Advertising

[আরও পড়ুন:যেন সিনেমার চিত্রনাট্য! গভীর রাতে পুলিশের ছদ্মবেশে গাড়িতে তুলে ডাকাতি, গ্রেপ্তার ৩]

Advertisement
Next