Mamata Banerjee: ‘কাজ করতে গেলে ভুল হবেই’, নিয়োগ দুর্নীতি ইস্যুতে ফের সরব মুখ্যমন্ত্রী

12:52 PM Nov 14, 2022 |
Advertisement

গৌতম ব্রহ্ম: নেতাজি ইন্ডোরে ট্যাব প্রদান অনুষ্ঠানের মঞ্চ থেকে কেন্দ্রীয় সরকারকে তোপ মমতা বন্দ্যোপাধ্যায়ের। শিক্ষক নিয়োগ দুর্নীতি ইস্যুতে আরও একবার সরব হলেন তিনি। কোনও সংকটে ভয় না পাওয়ার বার্তা রাজ্যের প্রশাসনিক প্রধানের।

Advertisement

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বলেন, “কাজ করতে গেলে ভুল তো হয়। রাস্তায় হাঁটতে গেলে হোঁচট খাই না? হোঁচট খেলে পায়ে লাগে। তারপরে সেটা ঠিক করে নিতে হয়। দেখে হাঁটতে হয়। যদি কেউ ভুলভ্রান্তি করে তা শুধরে নেওয়া হবে। আইন আইনের পথে চলবে। কিছু লোক যারা বাংলাকে ভালবাসে না তারা সারাক্ষণ চক্রান্ত, অপপ্রচার করছে। নিজের বুদ্ধি কাজে লাগান। সব তথ্য সত্য নয়। কোনও সংকটে ভয় পাবেন না। সাহসীভাবে লড়াই করাই আমাদের কাজ।”

[আরও পড়ুন: শীতের শাকসবজির দাম নিয়ে নবান্নে টাস্ক ফোর্সের বৈঠক, থাকবেন মুখ্যমন্ত্রী]

আরও একবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে চক্রান্ত করে আর্থিক সাহায্য বন্ধ করার অভিযোগ তুলেছেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “বাংলায় বসেই বাংলা বিরোধী কাজ করবে। শুধু কূটকচালি। বাংলায় থেকে দিল্লিকে বলছে টাকা না দিতে। আমার বয়েই গিয়েছে। বাংলা নিজের পায়ে দাঁড়াতে পারে। দিল্লিকে মনে রাখতে হবে আমাদের আত্মসম্মান সবচেয়ে বেশি।”

Advertising
Advertising

এদিনের অনুষ্ঠানমঞ্চে দাঁড়িয়ে শিক্ষক, অধ্যাপকদের ভূয়সী প্রশংসা করেন মুখ্যমন্ত্রী। এছাড়া গত কয়েকবছরে রাজ্যের শিক্ষাব্যবস্থার আরও উন্নতি হয়েছে বলেও জানান তিনি। ছাত্রছাত্রীদের আরও এগিয়ে চলার বার্তা দিয়ে অনুষ্ঠান শেষ করেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: সক্রিয় উত্তুরে হাওয়ায় কমল বাংলার তাপমাত্রা, মরশুমের শীতলতম দিনের সাক্ষী কলকাতা]

Advertisement
Next