shono
Advertisement

মায়েদের নামে ফ্লাইওভার থেকে একাধিক প্রকল্প, মাতৃদিবসের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

একাধিক টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়। The post মায়েদের নামে ফ্লাইওভার থেকে একাধিক প্রকল্প, মাতৃদিবসের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 02:40 PM May 10, 2020Updated: 02:40 PM May 10, 2020

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: মাতৃ দিবসে রাজ্যের সমস্ত মায়েদের শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার টুইটারে শুভেচ্ছা জানিয়ে রাজ্যের মায়েদের সম্মানার্থে সরকার কী কী পদক্ষেপ করেছে তারও একটি তালিকা তুলে ধরেন তিনি। একাধারে মায়েদের নামে যেমন উড়ালপুল, সংগ্রহশালা তৈরি করেছেন তেমনই তাঁদের সুবিধার্থে একাধিক প্রকল্পও তৈরি করেছে রাজ্য সরকার। তাঁদের এই প্রয়াসকে কুর্নিশ জানিয়েছে রাজ্যবাসী।

Advertisement

মে মাসের দ্বিতীয় রবিবার ভারতে মাতৃ দিবস উদযাপিত হয়। তাই রবিবার পরপর দুটি টুইট করেন মুখ্যমন্ত্রী। যেখানে তিনি শুভেচ্ছা জানালেন মায়েদের। লেখেন, “আজকের এই পবিত্র দিনে সকল মায়েদের শুভেচ্ছা জানাই। তাঁদের সেলাম জানাতে আমরা মায়েদের নামে উড়ালপুল (মা ফ্লাইওভার), জাদুঘর (মাদার ওয়্যাক্স মিউজিয়াম) তৈরি করেছি। এমনকী, শ্লোগানও তৈরি্ করেছি তাঁদের নামে, মা-মাটি-মানুষ।সকলে মাকেই আমরা নিজের মায়ের মতো শ্রদ্ধা করি।” পরের টুইটটিতে তিনি লেখেন, “আমরা মায়েদের কল্যাণের কথা ভেবে একাধিক প্রকল্প শুরু করেছি। যেমন-মাদার এন্ড চাইল্ড হাব, মাতৃযান পরিষেবা, মহিলাদের পরিবারের প্রধান হিসেবে গণ্য করে স্বাস্থ্যসাথী স্মার্ট কার্ড বানানো হয়েছে। এমনকী, মাতৃত্বের জন্য সরকারি মহিলা কর্মীদের জন্য ৭৩১ দিনের ছুটির ব্যবস্থা করা হয়েছে।” রাজ্য সরকারের এই প্রয়াসকে কুর্নিশ জানিয়েছে রাজ্যবাসী।

[আরও পড়ুন : কলকাতার COVID হাসপাতালগুলিতে নজরদারি, ৫টি দল গঠন স্বাস্থ্য ভবনের]

[আরও পড়ুন : রেলের দাবি মিথ্যা ও বিভ্রান্তিকর, পালটা টুইটে অভিযোগ রাজ্যের স্বরাষ্ট্রদপ্তরের]

The post মায়েদের নামে ফ্লাইওভার থেকে একাধিক প্রকল্প, মাতৃদিবসের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement