shono
Advertisement

অসুস্থ জ্যোতিপ্রিয়, ভর্তি করা হল এসএসকেএমে

নিজেকে বারবার অসুস্থ বলেই দাবি করেন জেলবন্দি মন্ত্রী।
Posted: 06:31 PM Nov 21, 2023Updated: 08:43 PM Nov 21, 2023

ক্ষীরোদ ভট্টাচার্য: অসুস্থ রেশন দুর্নীতি মামলায় ধৃত মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হল রাজ্যের বনমন্ত্রীকে। হাসপাতাল সূত্রে খবর, রক্তে শর্করার মাত্রা আচমকা বেড়ে যায় মন্ত্রীর। চিকিৎসকের পরামর্শ মতো তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নানা পরীক্ষা নিরীক্ষার পর তাঁকে ভর্তি করার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

Advertisement

গত ২৭ অক্টোবর মাঝরাতে রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার হন জ্যোতিপ্রিয় মল্লিক। প্রথমবার আদালতে পেশ করার সময়েও অসুস্থ হয়ে পড়েন। সেই সময় তাঁকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার পর ইডি হেফাজতে ছিলেন মন্ত্রী। আদালতে পেশের সময় একাধিকবার নিজেকে অসুস্থ বলে দাবি করেন। তাঁর বাম হাত ও পা পক্ষাঘাতগ্রস্ত হয়ে গিয়েছে বলেও জানান। এমনকী মৃত্যুর আশঙ্কাও করেছিলেন মন্ত্রী।

[আরও পড়ুন: ‘আপনি সত্যিই অগ্নিকন্যা’, মমতার ভূয়সী প্রশংসা আম্বানির, আরও ২০ হাজার কোটি লগ্নির ঘোষণা]

গত ১৬ নভেম্বর, আদালতে সশরীরে হাজিরাও দিতে পারেননি জ্যোতিপ্রিয়। শারীরিক অসুস্থতায় ভারচুয়ালি শুনানিতে অংশ নেন। জেলবন্দি মন্ত্রীর রক্তে শর্করার মাত্রা অত্যন্ত বেশি বলেই দাবি করেন তাঁর আইনজীবীরা। হাসপাতালে ভর্তির আর্জি জানিয়েছিলেন মন্ত্রী। যদিও তাঁর আর্জি খারিজ হয়ে যায়। তার ঠিক পরদিনই জেলে হঠাৎ শ্বাসকষ্ট হয় জ্যোতিপ্রিয়র। জেলেই তাঁকে অক্সিজেনও দেওয়া হয়। মঙ্গলবার ফের জেলে অসুস্থ হয়ে পড়েন মন্ত্রী। এবার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: ‘মানসিকভাবে বাণিজ্য সম্মেলনেই আছি’, BGBS নিয়ে মন্তব্য রাজ্যপালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement