ফাঁস হচ্ছে দলের গোপন বৈঠকের তথ্য, পার্টি অফিসে সংবাদমাধ্যমের প্রবেশে ‘না’বঙ্গ বিজেপির

07:26 PM Dec 01, 2021 |
Advertisement

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: একের পর এক দলের গোপন বৈঠকের তথ্য চলে আসছে প্রকাশ্যে। যা নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হচ্ছে গেরুয়া শিবিরকে। সেই কারণেই এবার মুরলীধর সেন লেনে রাজ্য বিজেপি সদর দপ্তরে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করল দল। দেওয়ালে লেখা হয়েছে, সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ।

Advertisement

কিন্তু কেন এমন পদক্ষেপ? কেন আচমকা মিডিয়া প্রবেশ বন্ধ করল বিজেপি? শোনা যাচ্ছে, দলের অন্দরের কথা প্রকাশ্যে আসা রুখতেই এই সিদ্ধান্ত গেরুয়া শিবিরের। জানা গিয়েছে, খবর কীভাবে বাইরে যাচ্ছে, তা জানার চেষ্টার পাশাপাশি মিডিয়া প্রবেশ বন্ধের নিদান দিয়েছেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: রাজ্যের বকেয়া পুরভোট কবে? নির্বাচন কমিশনকে লিখিতভাবে জানানোর নির্দেশ কলকাতা হাই কোর্টের]

উল্লেখ্য, মঙ্গলবার রাতে বিজেপির তরফে একটি বৈঠকের আয়োজন করা হয়েছিল। ভারচুয়ালিও তাতে যোগ দিয়েছিলেন অনেকে। সেখানে দিল্লি থেকে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও রাজ‌্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ছিলেন অমিতাভ চক্রবর্তী-সহ নির্বাচনী কমিটির সদস‌্যরা। বৈঠক চলাকালীন রূপা গঙ্গোপাধ্যায় হঠাৎই বলেন, “এরকম বৈঠকে আমাকে আর ডাকবেন না।”

Advertising
Advertising

মুহূর্তে এই খবর প্রকাশ্যে চলে আসে। যার জেরে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে হয় গেরুয়া শিবিরের নেতাদের। কিন্তু কীভাবে প্রকাশ্যে আসছে এহেন গোপন খবর, এবার তা খতিয়ে দেখবে দল। প্রাথমিকভাবে মিডিয়ার কারণেই এহেন তথ্য বাইরে আসছে বলে আশঙ্কা করে সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। মুরলীধর সেন লেনে বিজেপির যে সদর কার্যালয় সেখানকার মূল দরজার ঝোলানো হয়েছে তালা!

[আরও পড়ুন: Kolkata Municipal Election 2021: পুরভোটে প্রার্থী নিয়ে বিজেপিতে ক্ষোভ চরমে, দিলীপ-সুকান্তর উপস্থিতিতেই বৈঠক ছাড়লেন রূপা]

Advertisement
Next