shono
Advertisement

আচমকা সিদ্ধান্ত বদল, ২৮ জুলাই কালীপুজো হচ্ছে না রাজ্য বিজেপি দপ্তরে

কেন এমন সিদ্ধান্ত?
Posted: 02:01 PM Jul 26, 2022Updated: 02:01 PM Jul 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কালী বিতর্কের মাঝেই ২৮ জুলাই কলকাতায় সদর দপ্তরের সামনে কালীপুজো করার সিদ্ধান্ত নিয়েছিল বিজেপি। কিন্তু শেষ মূহুর্তে কালীপুজোর সিদ্ধান্ত বাতিল করল গেরুয়া শিবির। কিন্তু কেন? তা এখনও স্পষ্ট নয়। 

Advertisement

বিজেপি সূত্রে জানা গিয়েছে, মূরলীধর সেন লেনে আগামী ২৮ জুলাই যে কালী পুজো (Kali Puja) হওয়ার কথা ছিল তা হচ্ছে না। কিন্তু কেন? সেই প্রশ্নের উত্তর অজানা। এ বিষয়ে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী তনুজা চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন, কলকাতায় না থাকার কারণে এ বিষয়ে তাঁর কিছু জানা নেই। তবে ওয়াকিবহল মহলের ধারণা, কালীপুজো করে নতুন করে বিতর্কে জড়াতে চাইছে না বিজেপি। সেই কারণেই সিদ্ধান্ত বদল। এদিকে  ২৮ জুলাই পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারি নিয়ে কলকাতায় মিছিলের আয়োজন করা হয়েছে বিজেপির তরফে, সেই কারণেও বিজেপি আপাতত কালীপুজো না করার সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে।  

[আরও পড়ুন: খুদের শ্বাসনালীতে আটকে ছিল খোলা সেফটিপিন, জটিল অস্ত্রোপচারে প্রাণ বাঁচাল রাজ্যের হাসপাতাল]

প্রসঙ্গত, কালী নিয়ে মহুয়া মৈত্রের বিতর্কিত মন্তব্যের প্রতিবাদে শ্রাবণ মাসে কলকাতায় কালী পুজোর (Kali Puja) আয়োজন শুরু করেছিল বিজেপি। আগামী ২৮ জুলাই রাজ্য বিজেপি দপ্তরের সামনে এই পুজো হওয়ার কথা ছিল। তাতে সামিল হতেন বিভিন্ন প্রান্তের বিজেপি কর্মীরা।

সেই কারণে জেলা থেকে চাল, ডাল সংগ্রহ করাও শুরু করেছিলেন বিজেপির নেতা-কর্মীরা। তা দিয়েই তৈরি করার কথা ছিল ভোগ প্রসাদ। কিন্তু শেষ মুূহূর্তে আচমকা সিদ্ধান্ত বদল। তবে তা নিয়ে মুখে কুলুপ বিজেপি নেতৃত্বের। 

[আরও পড়ুন: Coronavirus: গত ২৪ ঘণ্টায় একধাক্কায় অনেকটা কমল রাজ্যের সংক্রমণ, করোনার বলি ৭]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement