shono
Advertisement

‘ডায়মন্ড হারবারে দাঁড়ালে লক্ষ লক্ষ ভোটে হারাব’, অভিষেককে চ্যালেঞ্জ অভিজিতের

'বিজেপি যদি আমায় তাঁর বিরুদ্ধে প্রার্থী করে, তবে আমি দেখিয়ে দেব', হুঙ্কার অভিজিতের।
Posted: 03:41 PM Mar 05, 2024Updated: 05:11 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচারপতির আসন থেকে রাজনীতির মাঠে পা রেখেই চাঁচাছোলা ভাষায় তৃণমূলকে আক্রমণ শানালেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার সাংবাদিক বৈঠকে নাম না করে নিশানা করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। তাঁকে ‘তালপাতার সেপাই’ কটাক্ষ করার পাশাপাশি চ্যালেঞ্জ করে জানালেন, “ডায়মন্ড হারবারে নির্বাচনে দাঁড়ালে লক্ষ লক্ষ ভোটে হারাব।”

Advertisement

বিচারপতির পদ থেকে অবসরের পর এদিন সাংবাদিক বৈঠক করে অভিজিৎ গঙ্গোপাধ্যায়(Abhijit Gangopadhyay) জানান, আগামী ৭ মার্চ বিজেপিতে যোগ দেবেন তিনি। এর পর তৃণমূলের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণের পাশাপাশি নাম না করে তোপ দাগেন তৃণমূল সাংসদ অভিষেকের বিরুদ্ধে। ‘নারদ কাণ্ড’ নিয়ে ওঠা এক প্রশ্নের উত্তরে অভিজিৎ বলেন, “নারদ কাণ্ড একটা চক্রান্ত। একটা লোক তালপাতার সেপাই না কি একটা নামে ডাকে তৃণমূলের নেতারা। সে অ্যালকেমিস্টকে দিয়ে এটা করেছিল। এটা কোনও স্ট্রিং অপারেশনই নয়। সিনিয়র নেতাদের বিরুদ্ধে এই চক্রান্ত করা হয়েছিল। নিজে রাজনীতিতে আসার জন্য। সেই চক্রান্তের শিকার হয়েও এখন কেউ কেউ তাকে সেনাপতি বলে ডাকছেন।”

[আরও পড়ুন: আধার নিষ্ক্রিয়? বিকল্প পরিচয়পত্রে দেওয়া যাবে ভোট, বড় ঘোষণা কমিশনের]

এর পরই অভিজিৎকে প্রশ্ন করা হয়, ‘যার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে, আপনি কি তাঁর বিরুদ্ধে নির্বাচনে লড়বেন?’ উত্তরে অভিজিৎবাবু বলেন, “বিজেপি যদি আমায় তাঁর বিরুদ্ধে প্রার্থী করে অবশ্যই দাঁড়াব। এবং আমি দেখিয়ে দেব, তাঁর দুর্বৃত্তদলকে কীভাবে মোকাবিলা করতে হয়। ওঁর একটি দুর্বৃত্তদল আছে ডায়মন্ড হারবারে। আমি তাঁদের মোকাবিলা করে ওঁকে লক্ষ লক্ষ ভোটে হারাব।” এর পাশাপাশি মমতার সঙ্গে অভিষেকের তুলনা প্রসঙ্গে ফের আক্রমণ শানিয়ে অভিজিৎ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি প্রকৃত রাজনীতিবিদ মনে করি। তবে অন্য যাঁর কথা বলছেন, তাঁকে আমি তালপাতার সেপাই বলে মনে করি।

[আরও পড়ুন: সংবাদ প্রতিদিনের খবরে সিলমোহর, বিজেপিতেই অভিজিৎ, জানালেন যোগদানের কারণ]

পাশাপাশি শাহাজাহান শেখের গ্রেপ্তারি প্রসঙ্গে নাম না করে অভিষেককে তোপ দেগে প্রাক্তন বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, “তালপাতাল সেপাই বলেছে, বিচারব্যবস্থা ওর গ্রেপ্তারি আটকেছিল। তালপাতার সেপাই বিচারব্যবস্থা কিছু জানেন না। ওঁর পেটে বোমা মারলেও কিছু বেরোবে না। তাঁর বিরুদ্ধে আদালত কিছু ব্যবস্থা নেয়নি, ওঁর ভাগ্য ভাল।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement