shono
Advertisement

পুলিশি হেফাজতে মারধরের অভিযোগ, ‘অপমানে’ আত্মঘাতী বাগুইআটির যুবক

শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল যুবককে।
Posted: 02:35 PM Jul 01, 2023Updated: 02:35 PM Jul 01, 2023

বিধান নস্কর, বাগুইআটি: পুলিশি হেফাজতে মারধরের অভিযোগ। সেই অপমানের জেরেই বাগুইআটিতে (Baguiati) আত্মঘাতী হল এক যুবক। এমনই অভিযোগ পরিবারের। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার উত্তপ্ত হয়ে উঠল বাগুইআটির বিদ্যাসাগর পল্লি চত্বর। ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement

মৃত যুবকের নাম ঋত্বিক গুপ্তা। শহরের নামী এক বেসরকারি হাসপাতালে কর্মরত তিনি। তিনি হসপিটালিটি ম্যানেজমেন্টের ছাত্রও। স্থানীয় সূত্রে খবর, ২৯ তারিখ অর্থাৎ বৃহস্পতিবার হাসপাতাল থেকে কাজ সেরে বাড়ি দিকে ফেরার পথে বাগুইআটি জাগৃতি সংঘ ক্লাবের পাশে ওই যুবককে ঘিরে ধরে স্থানীয় কয়েকজন মারধর করে বলে অভিযোগ। পরে তাঁকে বাগুইআটি থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। অভিযোগ ছিল, বাইক নিয়ে যাতায়াতের সময় মহিলাদের শীলতাহানি করছিলেন ঋত্বিক।

সেই অভিযোগে ধৃত ওই যুবককে গ্রেপ্তার করে বারাসত আদালতে তোলা হয়। জামিনে মুক্ত হওয়ার পর ৩০ তারিখ ওই যুবক বাগুইআটির জরদা বাগানে নিজের বাড়িতে বাড়ি ফেরেন। শনিবার সকালে নিজের ফ্ল্যাটের ভিতর তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরিবারের অভিযোগ, পুলিশ গ্রেপ্তারের পর তাঁকে মারধর করে। এমনকী, বেসরকারি হাসপাতালেও তাঁর বিরুদ্ধে অভিযোগ করে। এতেই অপমানে আত্মঘাতী হয় ওই যুবক।

ঋত্বিকের দেহ উদ্ধার করে বাগুইআটি থানার পুলিশ। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকে দফায়-দফায় উত্তপ্ত হয়ে ওঠে বাগুইআটি এলাকা। ঘটনাস্থলে পৌঁছায় বিধান নগর পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। পুলিশকে ঘিরে ধরেই বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement