shono
Advertisement

মর্মান্তিক! কলকাতায় দোতলার ছাদ থেকে হাইটেনশন তারের উপর পড়ে ঝলসে মৃত্যু যুবকের

এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
Posted: 07:47 PM Aug 08, 2023Updated: 07:47 PM Aug 08, 2023

নিরুফা খাতুন: দোতলার ছাদ থেকে হাইটেনশন তারের উপর পড়ে গিয়ে ঝলসে মৃত্যু হল এক যুবকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কলকাতার আনন্দপুর থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম নাজিবুল শেখ। তাঁর বাড়ি আনন্দপুর থানা (Anandapur PS) এলাকার জীবনতলায়। পেশায় কল মিস্ত্রি। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও কাজে বেরিয়েছিলেন তিনি। কিন্তু আর বাড়ি ফেরা হল না তাঁর। ৯৭/বি মার্টিন পাড়ার একটি বাড়িতে কাজ করতে গিয়েছিলেন। সেই বাড়ির মালিক বলেছিলেন, যাবতীয় কাজকর্ম শেষ হয়ে গেলে যেন তাঁর বাড়ির আশপাশের গাছের ডালপালাগুলো ছেঁটে দিতে। সেই মতো দোতলার ছাদে উঠে গাছের ডাল ছাঁটছিলেন নাজিবুল। আর তখনই পা হড়কে হাইটেনশন তারের উপর উপর পড়ে যান তিনি।

[আরও পড়ুন: মাত্র কয়েকটা উপাদানেই তৈরি হয়ে যাবে ‘তেরঙ্গা লস্যি’, স্বাধীনতা দিবসে চেখে দেখুন]

সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) ভরতি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝলসে গিয়েছিলেন তিনি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই এই ঘটনায় আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঠিক কীভাবে তিনি দোতলা থেকে পড়ে গেলেন, এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হবে বলে পুলিশ সূত্রে খবর। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। উপার্জনকারীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নাজিবুল শেখের পরিবারে।

[আরও পড়ুন: শাহরুখের বদলে ‘ডন ৩’ ছবিতে রণবীর সিং! ফারহানের ঘোষণায় চাঞ্চল্য, ক্ষিপ্ত নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement