shono
Advertisement

মিনারেল ওয়াটার কেনা নিয়ে দোকানির সঙ্গে বচসা, গিরিশ পার্কে মারধরে মৃত্যু যুবকের

সিসিটিভি ফুটেজ দেখে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 08:57 PM Oct 28, 2023Updated: 08:57 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লক্ষ্মীপুজোর (Laxmi Puja) দিন মর্মান্তিক ঘটনা। দোকানির সঙ্গে বচসা থেকে মারধরের জেরে গিরিশ পার্কে (Girish Park) মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম আকাশ প্রতাপ কুরি, বয়স ২০ বছর। মারধরের ঘটনায় আহত তাঁর দাদা চন্দন প্রতাপ কুরি। তাঁদের লোহার রড দিয়ে মারধর করা হয়েছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে অভিযুক্তদের তল্লাশি শুরু করার পর ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ। একাধিক ধারায় দায়ের হয়েছে মামলা।

Advertisement

ঘটনার সূত্রপাত শুক্রবার বিকেলে। ওইদিন লেকটাউনের (Lake Town) দক্ষিণ দাঁড়ির বাসিন্দা দুই ভাই – চন্দন ও আকাশ দুজনে মিলে গিরিশ পার্কের কাছে রমেশ দত্ত স্ট্রিটের একটি দোকানে গিয়েছিলেন। মিনারেল ওয়াটারের বোতল কেনা নিয়ে তাঁদের সঙ্গে আচমকা দোকানির বচসা শুরু হয়। এর পর সেখান থেকে মারধর। অভিযোগ, লোহার রড দিয়ে মারা হয় আকাশ ও চন্দনকে। দোকানি কারা সিং ও তাঁর কয়েকজন সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ ওঠে। আহতদের ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।

[আরও পড়ুন: ‘আমার লক্ষ্মী গ্রামেগঞ্জে মাটির ঘরে আলো’, কোজাগরীতে নতুন কবিতা লিখলেন মুখ্যমন্ত্রী]

চন্দনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও আকাশের পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে খবর, তাঁর অভ্যন্তরীণ রক্তক্ষরণ হচ্ছিল। শুক্রবার রাতভর চিকিৎসার পরও বাঁচানো যায়নি ২০ বছরের আকাশকে। শনিবার সকালে তাঁর মৃত্যু হয়। তদন্তে নেমে মৃতের দাদা চন্দনের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। একাধিক ধারায় দোকানি কারা সিং ও তাঁর সাঙ্গোপাঙ্গোর বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। সিসিটিভি ফুটেজ দেখে সঞ্জয় গুজরাটি ও অমর দীপকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: বিশ্বকাপে বিশ্রী পারফরম্যান্সের জেরে পাক ক্রিকেটে গৃহযুদ্ধ! ফের ঠোকাঠুকি শাহিন-বাবরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement