রাজ-শুভশ্রীর বাচ্চা ‘স্মার্ট’, যুবানের প্রশংসা করে সমালোচকদের একহাত নিলেন মমতা

06:02 PM Sep 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ-শুভশ্রীর ‘স্মার্ট বাচ্চা’ যুবান। তার ছবি নিয়েও সমালোচনা করা হয়। এর বিরুদ্ধে সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নিন্দুকদের একহাত নিলেন তিনি। 

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

প্রশাসনিক কাজকর্ম ছাড়াও নানা সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে বরাবর যুক্ত থাকেন মুখ্যমন্ত্রী। এবারের পুজোতেও তার ব্যতিক্রম হয়নি। রবিবার নজরুল মঞ্চে ‘জাগো বাংলা’র উৎসব সংখ্যা প্রকাশ করেন তিনি। পাশাপাশি প্রকাশিত হয় “বাংলার গান, উৎসবের গান” নামে অ্যালবামটি। কথা ও সুর মমতা বন্দ্যোপাধ্যায়। এই অনুষ্ঠানে পারফর্ম করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ‘পাঠান’-এর নতুন লুকে ফের শার্টলেস শাহরুখ, নেটদুনিয়ায় আগুন ঝরালেন বলিউড বাদশা]

নাচের শেষে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়েছিলেন শুভশ্রী। তখনই বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন,  “শুভশ্রীর বাচ্চাটা খুব স্মার্ট, আমি নিজেই মাঝে মাঝে ওর ছবি চেয়ে পাঠাই দেখার জন্য। একটা কী ছবি বেরোল তা নিয়েও সমালোচনার ঝড়। আমরা কি এই সংস্কৃতির অবক্ষয়ে দাঁড়িয়ে আছি? আমাদের সংস্কৃতি তো মাথা উঁচু করে চলার। গর্ব করে চলার সংস্কৃতি।”

এরপরই তিনি অভিযোগ করেন, বাইরে থেকে ধার করা কিছু লোককে দিয়ে এমন কাজ করানো হচ্ছে। সমালোচনার বদলে যদি বাংলার কাজের ব্যাখ্যা সোশ্যাল মিডিয়ায় দেওয়া হত তাহলে বাংলার উন্নয়ন সম্পর্কে সারা বিশ্ব জানতে পারত বলে জানান তিনি।  “আপনারা আমাদের গাল দিন কিছু যায় আসে না। আমি মহালয়ার দিন কামনা করব দেবী যেন সকলকে ভাল রাখে। যাঁরা এগুলো করছেন আরও বেশি করে করুন। যদি তাতে যদি শান্তিতে ঘুমোতে পারেন ঘুমোবেন। তবে আমরা প্রতিহিংসাপরায়ণ নই, তাই বলেছিলাম বদলা নয় বদল চাই”, এমনটাই বলেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: ‘মেয়ে অভিনেত্রী হলে তার সঙ্গেও শুতাম’, টেলি অভিনেত্রী রতন রাজপুতকে বলেছিলেন প্রযোজক!]

 

 

 

Advertisement
Next