shono
Advertisement

১১ দিন পর হিমাচলে খোঁজ মিলল কোটার পড়ুয়ার, মানসিক অবসাদের জের?

গত ১৩ ফেব্রুয়ারি শেষবার দেখা গিয়েছিলেন উত্তরপ্রদেশের পড়ুয়া পীযূষকে।
Posted: 04:23 PM Feb 24, 2024Updated: 04:25 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১১ দিন পর খোঁজ মিলল কোটার নিখোঁজ পড়ুয়ার। হিমাচল প্রদেশ থেকে পুলিশ ১৭ বছরের কিশোরকে উদ্ধার করে। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, জয়েন্ট এন্ট্রান্স মেনস পরীক্ষার ফল খারাপ হওয়ায় কোটা থেকে বেপাত্তা হয়ে গিয়েছিল পীযূষ কাপাসিয়া।

Advertisement

কোটার রেল স্টেশনের সিসিটিভিতে গত ১৩ ফেব্রুয়ারি শেষবার দেখা গিয়েছিলেন উত্তরপ্রদেশের পড়ুয়া পীযূষকে। তাঁর কাঁধে ব্যাগ ছিল। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত নামে পুলিশ। বিভিন্ন সূত্র থেকে খবর পেয়ে হিমাচলে রওনা দেয় পুলিশের দুটি দল। তারা জানতে পেরেছিল, পীযূষ রয়েছে দেরাদুনে। পুলিশের একটি দল যায় দেরাদুনে, অন্য দলটি যায় হরিদ্বারে। শেষপর্যন্ত ধর্মশালা থেকে ওই ছাত্রকে উদ্ধার করে কোটায় আনা হয়।

[আরও পড়ুন: কবে কার্যকর হবে নয়া দণ্ডসংহিতা আইন? লোকসভার আগে বড়সড় ঘোষণা কেন্দ্রের]

পুলিশ জানিয়েছেন, পীযূষের মানসিক অবস্থা স্থিতিশীল নয়। ফলে কেন সে হিমাচল চলে গিয়েছিল, তা এখনও স্পষ্ট নয়। আপাতত কোটায় তার কাউন্সিলিং চলছে। পরিবার সূত্রে খবর, গত দুবছর ধরে জয়েন্ট এন্ট্রান্সের প্রস্তুতি নিচ্ছিল। শেষবার পরীক্ষায় প্রাপ্ত নম্বর ছিল মোটে ১৩ শতাংশ। এর পর থেকেই মানসিক অবসাদে ভুগছিল সে।

উত্তরপ্রদেশের বাসিন্দা পীযূষ কাপাসিয়া জয়েন্ট এন্ট্রান্সের প্রস্তুতি নিচ্ছিল। কোটার ইন্দ্র বিহারের হস্টেলে থাকতেন। গত মঙ্গলবার সকালে শেষবার মায়ের সঙ্গে কথা হয়েছিল তাঁর। পীযূষের বাবা মহেশচন্দ্র জানিয়েছেন, মায়ের সঙ্গে কথা বলার পর থেকে আর বাড়ির কারোর ফোন ধরছিল না পীযূষ। সেদিনের পর থেকে আর খোঁজ মেলেনি ওই পড়ুয়ার। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

[আরও পড়ুন: শুভেন্দুর ‘খলিস্তানি’ মন্তব্যে ভবানীপুর থানায় এফআইআর, মমতাকে চিঠি শিখ সম্প্রদায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement