shono
Advertisement

ভারতীয় দল নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রীকান্তের, কী বললেন দেশের প্রাক্তন ওপেনার?

দ্বিতীয় টেস্টের আগে টিম ইন্ডিয়া নিয়ে বড় মন্তব্য শ্রীকান্তের।
Posted: 05:21 PM Jan 02, 2024Updated: 05:22 PM Jan 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় দলের তীব্র সমালোচনায় কৃষ্ণমাচারি শ্রীকান্ত। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে ভারতের প্রাক্তন ওপেনার টিম ইন্ডিয়ার টেস্ট দলকে ওভার রেটেড বলে উল্লেখ করলেন। টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় দলকে অত্যন্ত ওভার রেটেড বলে ইউটিউবে জানিয়েছেন শ্রীকান্ত।
ইউটিউব চ্যানেলে শ্রীকান্তকে বলতে শোনা গিয়েছে, ”টি-টোয়েন্টি ফরম্যাটে ভারত অত্যন্ত ওভার রেটেড। ওয়ানডেতে অবশ্য আমরা দুর্দান্ত একটা দল। সেমিফাইনাল ও ফাইনাল অবশ্য এক ম্যাচের খেলা। এই সব ম্যাচে লাক ফ্যাক্টর কাজ করে।” 

Advertisement

[আরও পড়ুন: ২০ ওভারের ফরম্যাটে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক? দৌড়ে কোন তিন তারকা?]

এবারের বিশ্বকাপে প্রথম থেকেই দারুণ খেলছিল ভারতীয় দল। ফাইনালে সব হিসেব এলোমেলো হয়ে যায়। ওয়ানডে-র প্রসঙ্গ উত্থাপ্পন করে শ্রীকান্ত বলছেন, ”নক আউট ম্যাচে আমরা মাঝে মাঝে খারাপ খেলেছি। বিশেষ করে সেমিফাইনাল ও ফাইনালে। ওয়ানডে-তে আমরা কিন্তু আগুনে একটা দল। ভারত, অস্ট্রেলিয়া বা দক্ষিণ আফ্রিকায় আমরা দারুণ একটা দল।”
শ্রীকান্ত আলাদা করে কোহলি জমানার কথা উল্লেখ করেছেন ইউটিউবে। ভারতের প্রাক্তন ওপেনার বলছেন, ”টেস্ট ফরম্যাটে আমরা ওভার রেটেড।  কিন্তু কোহলির নেতৃত্বে ২-৩ বছর অসাধারণ খেলেছে ভারতীয় দল। দক্ষিণ আফ্রিকায় আমরা লড়েছি, অস্ট্রেলিয়ায় জিতেছি। ২-৪ বছর বেশ ভালো গিয়েছে।”

 

[আরও পড়ুন: নামবিভ্রাটই কাল! আইপিএলে এক কোটি টাকা অধরা, আতান্তরে ঝাড়খণ্ডের সুমিত কুমার]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement