shono
Advertisement

‘আদিপুরুষ’-চুমু বিতর্ক ঝেড়ে এবার মীনা কুমারীর ভূমিকায় কৃতী স্যানন! পরিচালনায় কে?

বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার থেকে এবার ছবি পরিচালনায়.. কে তিনি?
Posted: 03:35 PM Jul 15, 2023Updated: 03:47 PM Jul 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বলিউডে বায়োপিক। রাজনৈতিক ময়দান থেকে ক্রীড়াদুনিয়া, বিনোদনজগতের ব্যক্তিত্বদের নিয়ে এর আগেও একাধিক বায়োপিক তৈরি হয়েছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এবার কিংবদন্তী নায়িকা মীনা কুমারীর জীবনকাহিনী অবলম্বনে সিনেমা তৈরি হচ্ছে। মুখ্য ভূমিকায় কৃতী স্যানন। ‘আদিপুরুষ’-চুমু বিতর্ক উড়িয়ে নতুন কাজের প্রস্তাব নায়িকার কাছে। নেপথ্যে জনপ্রিয় সেলেব্রিটি ফ্যাশন ডিজাইনার।

Advertisement

বলিউডে বিয়ে হোক কিংবা হাইপ্রোফাইল পার্টি থেকে উৎসব-অনুষ্ঠান… সবেতেই ডাক পড়ে এই পোশাকশিল্পীর। খান-কাপুরদের সঙ্গেও তাঁর দারুণ সখ্যতা। প্রথমসারির সেই ফ্যাশন ডিজাইনারই এবার ক্যামেরার নেপথ্যে। পোশাকশিল্পী অবশ্য এই ছবির সুবাদেই পরিচালক হিসেবে ডেবিউ করছেন। তিনি মায়ানগরীর চর্চিত পোশাকশিল্পী মনীশ মালহোত্রা (Manish Malhotra)। তৈরি করতে চলেছেন মীনা কুমারীর বায়োপিক। পরিচালক হিসেবে পয়লা ছবিতেই কিংবদন্তি নায়িকার জীবনকাহিনি পর্দায় তুলে ধরা যে তাঁর জন্য যথেষ্ট চ্যালেঞ্জিং হবে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বৈজু বাওরা’, ‘পাকিজা’ খ্যাত ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তী নায়িকা মীনা কুমারীর জীবনকাহিনী রুপোলি পর্দায় তুলে ধরার ইচ্ছেপ্রকাশ করেছেন মনীশ মালহোত্রা। পরিচালনার এই ইচ্ছে যে তাঁর দীর্ঘদিনের সেকথাও উল্লেখ করেন তিনি। চিত্রনাট্যের কাজ চলছে আপাতত। মীনা কুমারীর বায়োপিকের প্রযোজনা করবেন টি সিরিজ-এর কর্ণধার ভূষণ কুমার।

[আরও পড়ুন: ‘যাঁরা আমাকে কটাক্ষ-সমালোচনা করেন, তাঁদের…’, ট্রোলারদের চ্যালেঞ্জ ব্যোমকেশ দেবের!]

উল্লেখ্য, ষাট-সত্তরের দশক কাঁপানো এই অভিনেত্রীর ভূমিকায় বলিউডের কোন নায়িকাকে কাস্ট করবেন, সেটাও প্রায় চূড়ান্ত করে ফেলেছেন মনীশ মালহোত্রা। বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, মীনা কুমারীর ভূমিকায় অভিনয়ের জন্য কৃতী স্যাননই তাঁর প্রথম পছন্দ। প্রাথমিক পর্যায়ে কথাবার্তাও এগিয়েছে।

[আরও পড়ুন: মানবতাই পরম ধর্ম, শুটিং ছেড়ে বন্যা বিধ্বস্ত পাঞ্জাবে ওষুধ-খাবার বিলোচ্ছেন সলমনের সহ-অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement