shono
Advertisement

মাঠের মধ্যেই শুভমানকে চুমু! ভাইরাল কুলদীপের কীর্তি, ‘ঈশান কাঁদছে’, দাবি নেটদুনিয়ার

পঞ্চম টেস্ট জিতেই মজার সেলিব্রেশন দুই তারকা ক্রিকেটারের।
Posted: 07:41 PM Mar 10, 2024Updated: 07:41 PM Mar 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠের মধ্যে সকলের সামনে সতীর্থের গলায় চুমু! ঠিক এই কাণ্ডটাই ঘটালেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)। ধরমশালা স্টেডিয়ামে শুভমান গিলের (Shubman Gill) গলায় স্নেহের চুম্বন এঁকে দিলেন। তবে সেই ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় শুরু হয়েছে তুমুল শোরগোল।

Advertisement

ধরমশালায় ইংল্যান্ডের (India vs England) বিরুদ্ধে পঞ্চম টেস্টে খেলতে নেমেছিল ভারত। পাঁচ ম্যাচের সিরিজ আগেই জিতে নিয়েছিল টিম ইন্ডিয়া। কিন্তু নিয়মরক্ষার ম্যাচেও দাপট দেখিয়েছে ভারতের তরুণ ব্রিগেড। মাত্র আড়াই দিনের মধ্যে পঞ্চম টেস্ট জিতেছে ভারত। এক ইনিংস আর ৬৪ রানে গুঁড়িয়ে দিয়েছে ইংল্যান্ডের বাজবলকে।

ম্যাচে দাপট দেখিয়েছেন কুলদীপ ও শুভমান দুজনেই। প্রথম দিন বল করতে এসে পাঁচ উইকেট তুলে নেন কুলদীপ। তার মধ্যে রয়েছে শততম টেস্ট খেলতে নামা জনি বেয়ারস্টো এবং ইংরেজ অধিনায়ক বেন স্টোকসের উইকেটও। দ্বিতীয় ইনিংসেও দুই উইকেট তুলে নেন তারকা স্পিনার। অন্যদিকে, ভারতের প্রথম ইনিংসে দুরন্ত সেঞ্চুরি হাঁকান শুভমান। ধরমশালা স্টেডিয়ামে হাজির ছিলেন শুভমানের বাবা। তাঁর সামনেই ১৫০ বলে ১১০ রানের দুরন্ত ইনিংস হাঁকান তরুণ ব্যাটার।

[আরও পড়ুন: রাজনীতির আঙিনায় ইউসুফ, তারকা অলরাউন্ডারকে ফোনে শুভেচ্ছা শচীনের

টেস্টের তৃতীয় দিনে মাত্র দুই সেশনেই ইংল্যান্ডকে অলআউট করে ম্যাচ জিতে যায় টিম ইন্ডিয়া। খেলা শেষে ক্রিকেটাররা একে অপরকে জড়িয়ে ধরে সেলিব্রেশন শুরু করেন। তখনই ক্যামেরাবন্দি হয় শুভমান-কুলদীপের মজার দৃশ্য। শুভমানের গলায় চুমু খাচ্ছেন সতীর্থ কুলদীপ- সেই দৃশ্য নিমেষে ভাইরাল হয়ে যায়। নানারকম কমেন্ট করতে থাকেন নেটিজেনরা।

 

[আরও পড়ুন: খেলার ইচ্ছাই নেই! এবার রনজি ফাইনালেও শর্ট বলে আউট শ্রেয়স

তবে এই ছবির কমেন্টে অনেকবার উঠে এসেছে ঈশান কিষানের নাম। শুভমানের সঙ্গে ঈশানের বন্ধুত্বের রসায়ন ক্রিকেটমহলে খুবই পরিচিত। সেই কথা মনে রেখে নেটিজেনদের প্রশ্ন, ঈশান জাতীয় দলে নেই বলে কি কুলদীপের সঙ্গে বন্ধুত্ব পাতিয়েছেন শুভমান? অনেকে আবার বলছেন, প্রিয় বন্ধু শুভমানের এমন আচরণে ঈশান হয়তো কান্নাকাটি করছেন। বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে এভাবে বন্ধু বিচ্ছেদ মোটেই সহ্য করতে পারবেন না তিনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement