shono
Advertisement

স্বামীকে ছাড়ছেন পোষ্যকে নয়, বিচ্ছেদ ঘোষণা করে সাফ জানালেন অভিনেত্রী কুশা কাপিলা

২০১৭ সালে বিয়ে করেছিলেন তারকা।
Posted: 05:14 PM Jun 27, 2023Updated: 05:14 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিভোর্সের ঘোষণা করেছিলেন। তাতেই ট্রোলড হলেন অভিনেত্রী কথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কাপিলা (Kusha Kapila)। স্বামীকে ছাড়লেও পোষ্য মায়ার দেখাশোনা করবেন, এমনটাই জানিয়েছিলেন কুশা। তাতেই শুরু হয়ে যায় ব্যঙ্গ বিদ্রুপ।

Advertisement

দিল্লির পাঞ্জাবি পরিবারে জন্ম কুশার। পড়াশোনা ফ্যাশন নিয়ে। বেশ কিছুদিন এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে ফ্যাশন এডিটর হিসেবে কাজ করেন। তারপর বিল্লি মাসি চরিত্রের মাধ্যমে সোশ্যাল মিডিয়ার তারকা হয়ে ওঠেন। নেটফ্লিক্সের ‘ঘোস্ট স্টোরিজ’-এর মাধ্যমে সিনেমা জগতে সফর শুরু করেন কুশা। তারপর ‘প্ল্যান এ প্ল্যান বি’, ‘সেলফি’র মতো সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। ‘মাসাবা মাসাবা’-র মতো একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করেছেন কুশা।

[আরও পড়ুন: টম ক্রুজের এই ছবির নকল হৃতিকের ‘ফাইটার’! সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে]

২০১৭ সালে জোরাওয়ার সিং আলুওয়ালিয়াকে বিয়ে করেন কুশা। সোমবার বিচ্ছেদের কথা ঘোষণা করেন। কুশা জানান পারস্পরিক বোঝাপোড়ার মাধ্যমে তাঁরা আলা হয়েছেন। যে সময় একসঙ্গে কাটিয়েছেন সেই সময়ের স্মৃতি আজীবন সঙ্গে থাকবে। সবশেষে কুশা লেখেন, “বিচ্ছেদের পরও আমরা আমাদের প্রিয় মায়ার দেখভালের দায়িত্ব যৌথভাবে পালন করব। দু’জন দু’জনের চিয়ারলিডার হয়ে থাকবে আর পরস্পরকে সাপোর্ট করে যাব।”

কুশার এই পোস্ট ঘিরেই নানা চর্চা হচ্ছে। একজন লেখেন, “একদিন আগেও আমি কুশা কাপিলা ও জোরাওয়ারকে চিনতাম না। কিন্তু ছোট্ট মায়ার কথা ভেবে রাতে ঘুম আসছিল না। আজ সকালে জানতে পারলাম মায়া সারমেয়র নাম। কী হচ্ছেটা কী? “

[আরও পড়ুন: ধূলিসাৎ সন্ধ্যা মুখোপাধ্যায়ের বাড়ি, ধ্বংসস্তূপের ছবি দেখে মনখারাপ নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement