shono
Advertisement

পুজোর পরই শহরে মেসি-মদ্রিচরা! লা লিগার ঘোষণায় জল্পনা

খেলা দেখা যাবে কলকাতার ময়দানেই। The post পুজোর পরই শহরে মেসি-মদ্রিচরা! লা লিগার ঘোষণায় জল্পনা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM Oct 03, 2018Updated: 03:34 PM Oct 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার পুজো শেষ হয়েও হবে না শেষ। স্প্যানিশ ফুটবল লিগ লা লিগার ঘোষণায় নয়া জল্পনা। সোশ্যাল মিডিয়ায় লা লিগার সরকারি অ্যাকাউন্টের একটি পোস্ট করে কলকাতাবাসীকে চমকে দিয়েছে। ইংরেজি হরফে বাংলা ভাষায় ঘোষণা করা হয়েছে পুজোর পরই কলকাতা বাসীর জন্য সারপ্রাইজ আসছে। কিন্তু কী সারপ্রাইজ? ঘোষণা করেনি লা লিগা কর্তৃপক্ষ।

Advertisement

[মেসিকে বলব অবসর নাও, সাংবাদিক বৈঠকে বিস্ফোরক মারাদোনা]

পরে লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে জানা গিয়েছে আসল সত্যি। না, কলকাতায় লিওনেল মেসি বা লুকা মদ্রিচরা কেউই খেলবেন না। তবে, কলকাতা ময়দানে স্প্যানিশ লিগের মতো পরিবেশ তৈরি করার চেষ্টা করছে লা লিগা। খোলসা করেই বলা যাক, লিগা কর্তৃপক্ষ জানিয়েছে পুজোর পর প্রথম এল ক্লাসিকো, কলকাতায় জায়ান্ট স্ক্রিন বসিয়ে দেখানো হবে। ময়দানের কোনও এক মাঠে জায়ান্ট স্ক্রিন বসাবে লা লিগা কর্তৃপক্ষ। তৈরি করা হবে স্টেডিয়ামের মতো পরিবেশ। আসলে ভারতে জনপ্রিয়তায় প্রিমিয়ার লিগের থেকে বেশ খানিকটা পিছিয়ে স্প্যানিশ লিগ। যদিও, কলকাতায় বার্সা-রিয়ালের ফ্যান ইপিএল ক্লাবগুলির তুলনায় বেশি। তাই প্রচারের জন্য কলকাতাকেই বেছে নিয়েছে লা লিগা কর্তৃপক্ষ।

[জোর করে পায়ুসঙ্গমের পর নির্যাতিতার কাছে ক্ষমা চেয়েছিলেন রোনাল্ডো!]

এর আগে দিল্লিতে একইভাবে জায়ান্ট স্ক্রিনে এল ক্লাসিকোর বিশেষ সম্প্রচার করেছিল লিগা কর্তৃপক্ষ। বেশ সাড়াও মিলেছিল। কিন্তু কলকাতায় এভাবে এর আগে কলকাতায় কোনও ম্যাচ সম্প্রচারিত হয়নি। শুধু জায়ান্ট স্ক্রিন নয়, থাকছে আরও সারপ্রাইজ। শোনা যাচ্ছে ক্লাসিকোর দিন, কলকাতা ময়দানে হাজির থাকবেন রিয়াল বা বার্সার প্রাক্তনীদের মধ্যে কোনও জনপ্রিয় তারকা। যে মাঠে জায়ান্ট স্ক্রিন বসানো হবে, সেই মাঠটিকে সাজানো হবে স্প্যানিশ স্টেডিয়ামের আদলে। দু’দলের পতাকা, ফ্লেক্স, জার্সি দিয়ে মুড়ে ফেলা হবে। দুই ক্লাবের অফিসিয়াল কিটও পাওয়া যাবে। মাস চারেক আগেই কলকাতায় ঘুরে গিয়েছেন লা লিগা কর্তারা। সেসময় ইস্ট-মোহন দুই কর্তাদের সঙ্গেই কথা বলে গিয়েছেন। তবে, কোন মাঠে এই জায়ান্ট স্ক্রিন বসানো হবে তা ঠিক হয়নি এখনও।

The post পুজোর পরই শহরে মেসি-মদ্রিচরা! লা লিগার ঘোষণায় জল্পনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement