shono
Advertisement

‘রূপে লক্ষ্মী…’, নিজে হাতে ভোগ রেঁধে সিঙ্গাপুরে কোজাগরী আরাধনা ঋতুপর্ণার, দেখুন

দেশের বাইরে থেকেও লক্ষ্মীবন্দনায় খামতি রাখেননি অভিনেত্রী।
Posted: 05:15 PM Oct 29, 2023Updated: 05:15 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথাতেই আছে, “যে রাঁধে, সে চুলও বাঁধে…।” ঋতুপর্ণা সেনগুপ্তের (Rituparna Sengupta) লক্ষ্মীপুজোর ভিডিও দেখে অনুরাগীরাও সেই প্রবাদবাক্যই আওড়ালেন। আপাতত দেশের বাইরে থাকলেও লক্ষ্মীবন্দনায় কোনওরকম খামতি রাখেননি অভিনেত্রী। নিজে হাতে ভোগ রেঁধে একেবারে থরে থরে সাজিয়ে সৌভাগ্যের দেবীর আরাধনা করেছেন ঋতুপর্ণা। আর পুজোর সেই ভিডিওই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

Advertisement

শনিবার আমজনতার মতো টলিপাড়ার তারকারাও মেতে উঠেছিলেন কোজাগরী লক্ষ্মীপুজোয়। প্রতিবছর ধুমধাম করে নিজের লেক গার্ডেন্সের বাড়িতে লক্ষ্মীপুজো করেন ঋতুপর্ণা সেনগুপ্তও। নিজে হাতে শাড়ি-গয়নায় প্রতিমা সাজান। তবে এবছর অভিনেত্রী সিঙ্গাপুরের বাড়িতে রয়েছেন। কিন্তু কলকাতার বাড়িতে না থাকলেও পুজোয় আয়োজনে কোনওরকম খামতি রাখেননি টলিউড নায়িকা। বিদেশ-বিভুঁইয়েই সৌভাগ্যদেবীর পুজো করলেন তিনি। ভোগও রেঁধেছেন নিজে হাতে।

[আরও পড়ুন: ‘গোটা দেশে জুড়ি মেলা ভার’, কলকাতা পুলিশে মুগ্ধ ঋদ্ধি সেন]

কর্মসূত্রে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণার স্বামী সঞ্জয়। তাই ব্যস্ত শিডিউলের মাঝে সময় পেলেই অভিনেত্রী চলে যান সেখানে। ওখানকার স্কুলেই ছেলে-মেয়ের পড়াশোনা। তাই কলকাতা টু সিঙ্গাপুর দৌড়োদৌড়ি করতেই হয় তাঁকে। পরিবারের সকলের সঙ্গে লক্ষ্মীপুজো করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। পরনে লাল পাড় সাদা শাড়ি। একেবারে সুগৃহিণীর মতোই হেঁশেলে গিয়ে লুচি-সুজি রাঁধতে দেখা গেল অভিনেত্রীকে। সেসব মুহূর্ত সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি। যা দেখে আপ্লুত অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘দুর্গাপুজোয় সবথেকে বড় ব্লকবাস্টার’, জাতীয় স্তরেও প্রশংসিত রাজনৈতিক থ্রিলার ‘রক্তবীজ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement