shono
Advertisement
Amazon

তীব্র দাবদাহের মাঝেই 'সামার সেল' নিয়ে আসছে Amazon, স্মার্টফোনে মিলবে ব্যাপক ছাড়

কবে থেকে শুরু হচ্ছে সেল?
Posted: 11:53 PM Apr 28, 2024Updated: 01:33 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাঁদিফাটা রোদে নাজেহাল আমজনতা। ঘর থেকে বেরনো কার্যত দায়। তাই অনেকেই চেষ্টা করছেন খুব দরকার ছাড়া না বেরনোর। কেউ কেউ যাবতীয় কেনাকাটা সারছেন অনলাইনে। অবসর সময়টা অনেকেই কাটাচ্ছেন ই-কমার্স সাইটগুলোতে। কেউ প্ল্যান করছেন ফোন কেনার। কেউ আবার অন্যকিছু কিনতে আগ্রহী। তাঁদের সকলের জন্য সুখবর নিয়ে হাজির ই-কমার্স সংস্থা আমাজন। শীঘ্রই শুরু হচ্ছে Amazon গ্রেট সামার সেল। স্মার্টফোনে মিলবে আকর্ষণীয় ছাড়। কবে থেকে শুরু হচ্ছে অফার? কতটাই বা মিলবে ছাড়?

Advertisement

সংস্থার তরফে এখনও ছাড় সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য পেশ করা হয়নি। তবে জানানো হয়েছে, বেশ কিছু স্মার্টফোনে মিলবে বাড়তি ছাড়। সেই তালিকায় রয়েছে ৮ টি ওয়ান প্লাস ডিভাইস। তার মধ্যে থাকছে ওয়ান প্লাস ১২, ওয়ান প্লাস নর্ড সিই ৪, ওয়ান প্লাস নর্ড ৩। রেডমির কিছু ফোনেও থাকছে আকর্ষণীয় ছাড়। এখানেই শেষ নয়, স্যামসাং s23 কিনতে চাইলেও পেয়ে যাবেন অনেকটা কমে। কিছু ফ্ল্যাগশিপ ফোনেও মিলবে আকর্ষণীয় ছাড়। যদিও সেগুলো কোন কোম্পানির কোন মডেল, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: যুবভারতীতে অকাল দিওয়ালি, ইনজুরি টাইমে সামাদের গোলে ফাইনালে মোহনবাগান]

এ তো রইল প্রাথমিক অফার। এর পরও আপনি পেতে পারেন বাড়তি ছাড়। নিশ্চয়ই ভাবছেন কীভাবে। নির্দিষ্ট কিছু ক্রেডিট কার্ডে কেনাকাটা করতে পাবেন আরও বাড়তি ছাড়। তবে কবে থেকে এই অফার শুরু হচ্ছে, তা নিয়ে এখনও পর্যন্ত কিছুই জানায়নি সংস্থা। তবে দিনকয়েকের মধ্যেই দিনক্ষণ জানা যাবেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘আমার মতো এত কাজ কেউ করেনি’, মুখ্যমন্ত্রীর মন্তব্যের পরই মুখ খুললেন সুজাপুরের বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তীব্র দাবদাহের মাঝেই 'সামার সেল' নিয়ে আসছে Amazon।
  • বেশ কিছু স্মার্টফোনে মিলবে বাড়তি ছাড়। সেই তালিকায় রয়েছে ৮ টি ওয়ান প্লাস ডিভাইস।
  • স্যামসাং s23 কিনতে চাইলেও পেয়ে যাবেন অনেকটা কমে।
Advertisement