shono
Advertisement
Durga Puja 2024

পুজোতে মেয়েদের গ্রুপে এন্ট্রি পেতে চান? রইল ম্যাজিক টিপস

এই টিপসেই হবে বাজিমাত।
Published By: Akash MisraPosted: 04:46 PM Sep 21, 2024Updated: 06:58 PM Sep 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় (Durga Puja 2024) দল বানিয়ে ঘোরার মধ্যে রয়েছে আলাদা মজা। তা বন্ধু-বান্ধবের দল হোক কিংবা অফিস কলিগ। প্য়ান্ডেল হপিং থেকে রেস্তরাঁয় খাওয়া দাওয়া, সবই একেবারে সুপারহিট। তবে এ ব্যাপারে ইদানীং আলাদা মেয়েদের গ্রুপ ও ছেলেদের গ্রুপের প্রচলন রয়েছে। তবে এ ঝাঁক সুন্দরী যেখানে, সেখানে তো পুরুষের মন চাইবেই মেয়েদের গ্রুপে টুক করে চান্স পেতে! তবে এই চান্স পাওয়াটা কিন্তু মোটেই সহজ নয়। কেননা, এর জন্য ছেলেদের বেশ কিছু নিয়ম মানতে হয়।

Advertisement

ধরে নিন, পুজোতে চার-পাঁচজন মেয়ের সঙ্গে আপনার বের হওয়ার প্ল্যান। সেক্ষেত্রে আপনাকে প্রথমেই যেটা মাথায় রাখতে হবে, তা হল কমফোর্ট। মেয়েদের সঙ্গে সহজে মিশে যাওয়াটা কিন্তু আপনাকেই রপ্ত করতে হবে। এ ব্যাপারে আপনি যদি একটু লাজুক প্রকৃতির হন, তাহলে প্ল্যান ভেস্তে দিন।

কখনই পিতৃতান্ত্রিক মানসিকতাকে প্রশয় দেবেন না। বরং বন্ধুত্বকেই এগিয়ে রাখুন এ ব্যাপারে। রাস্তায় বেরিয়ে কখনই মেয়েদের সঙ্গে এমন কোনও আচরণ করবেন না, যাতে তাঁরা অপমানিত বা ক্ষুব্ধ হয়।

তবে নিরাপত্তার ব্যাপারটা মাথায় রাখুন। নজরে রাখুন, প্যান্ডেলে ভিড়ের চাপে যেন অস্বস্তিবোধ না করে আপনার বান্ধবীরা। প্রয়োজনে এ ব্যাপারে খুল্লমখুল্লা কথা বলুন। মাঝে মধ্য়েই তাঁদেরকে এ নিয়ে জিজ্ঞাসা করুন।

মেয়েদের সঙ্গে আড্ডা জমান, মেয়েদের মতো করেই। এতে কিন্তু আপনার পুরুষত্বে দাগ পড়বে না। উলটে মেয়েদের মন জিতে নেবেন। দরকার পরলে, মেয়েদের পোশাক, পছন্দ নিয়ে আগে থেকেই একটু রিসার্চ করে ফেলুন।

মেয়েদের সঙ্গে বেরিয়ে রাস্তায় অন্য মেয়েদের অসম্মান করবেন না। বেশি হিরো সাজতে গিয়ে, ভিলেন না হওয়াই বাঞ্ছনীয়। বরং আপনার বান্ধবীর সামনেই, অন্য মেয়েদের প্রশংসা করুন। দেখবেন এতে কিন্তু আপনার ভালো মনের পরিচয়ই প্রকাশ পাবে।

অবশ্যই সঙ্গে রাখুন ক্যামেরা। ডিএসএলআর হলে তো কথাই নেই। তবে মোবাইল ফোনেও টুকটাক ছবি তুলুন। বান্ধবীর বলার আগেই, ফটাফট ছবি তুলে ফেলুন। আর এ ব্যাপারে ক্যানডিড শট মাস্ট! দেখবেন, আপনার ব্যবহারে গলে যাবে আপনার বান্ধবীদের মন।

প্রয়োজনে বান্ধবীদের ব্যাগ হাতে নিয়ে ঘুরুন। কিংবা অন্তত জিজ্ঞাসা করুন সাহায্য করার কথা।

পোশাকের ব্যাপারে আপনি আগে থেকে বান্ধবীদের জিজ্ঞাসা করে নিন, আপনি ঠিক কী পরবেন। দেখবেন, তাঁদের পছন্দসই পোশাক পরলে, আপনার এন্ট্রি হবে একদম সহজ।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রয়োজনে বান্ধবীদের ব্যাগ হাতে নিয়ে ঘুরুন।
  • মেয়েদের সঙ্গে বেরিয়ে রাস্তায় অন্য মেয়েদের অসম্মান করবেন না।
Advertisement