Advertisement

আর্থিক তছরুপের মামলা, ডিজাইনার সব্যসাচী, মণীশ ও ঋতু কুমারকে সমন পাঠাল ED

10:10 AM Jun 24, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্থিক তছরুপের মামলায় দেশের তিন প্রথমসারির ফ্যাশন ডিজাইনারকে সমন পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টোরেট (ED)। দিল্লিতে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে সব্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee), মণীশ মালহোত্রা (Manish Malhotra) এবং ঋতু কুমারকে (Ritu Kumar)। ওষুধ পাচার ও জাল পাসপোর্ট কাণ্ডে অভিযুক্ত পাঞ্জাবের কংগ্রেস নেতা সুখপাল সিং কালরা (Sukhpal Singh Khaira)। তাঁর সঙ্গে লেনদেন হয়েছিল এই তিন ডিজাইনারের। সেই সংক্রান্ত তথ্য জানতেই তিনজনকে ডেকে পাঠানো হয়েছে বলে খবর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কালরাকে ইতিমধ্যেই বেশ কয়েকবার জেরা করেছেন ইডি’র তদন্তকারী অফিসাররা। তাঁর ব্যাংক অ্যাকাউন্টের তথ্যও খতিয়ে দেখা হয়েছে। সূত্রের খবর, কালরার ব্যাংক অ্যাকাউন্টের তথ্য যাচাই করতে গিয়েই সব্যসাচী, মণীশ এবং ঋতুর নাম দেখতে পান ইডি আধিকারিকরা। কালরা থেকে নগদেও নাকি কয়েক লক্ষ টাকা পেয়েছিলেন তিনজন। সেই বিষয়ে জানতেই তিনজনে দিল্লিতে ইডির মুখ্য দপ্তরে ডেকে পাঠানো হয়েছে। শোনা গিয়েছে, একই দিনে তিনজনকে ডেকে পাঠানো হয়নি। আলাদা আলাদা ভাবে তাঁদের জিজ্ঞাসাবাদ করবেন আধিকারিকরা। প্রত্যেকের বয়ান মিলিয়ে দেখা হতে পারে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ডে গা ভাসিয়ে শাড়িতেই বানান পকেট, জেনে নিন পদ্ধতি]

দেশের অন্যতম সেরা ডিজাইনারদের তালিকায় উপরের সারিতেই সব্যসাচী, মণীশ মালহোত্রা এবং ঋতু কুমারের নাম রয়েছে। একাধিক বলিউড তারকাদের (Bollywood Celebrity) জন্য পোশাক তৈরি করেছেন তিনজন। আন্তর্জাতিক ফ্যাশনের দুনিয়াতেও পরিচিত তাঁরা। তিনজনের তৈরি পোশাকই লক্ষাধিক টাকায় বিক্রি হয়। শোনা গিয়েছে, কিছু বছর আগে এঁদের থেকে কিছু পোশাক কিনেছিলেন কংগ্রেস বিধায়ক সুখপাল সিং কালরা। সেগুলির দাম হিসেবেই নগদ টাকা দেওয়া হয়েছিল তিন প্রখ্যাত ডিজাইনারকে। এবিষয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও প্রতিক্রিয়া দেননি সব্যসাচী মুখোপাধ্যায় , মণীশ মালহোত্রা ও ঋতু কুমার। তবে এবিষয়ে চিন্তিত ফ্যাশন অনুরাগীরা।  

[আরও পড়ুন: শুধু খেতেই নয়, রূপচর্চাতেও উপকারী চকোলেট, বাড়িতেই বানিয়ে ফেলুন চকো-ফেসপ্যাক]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next