shono
Advertisement

বিয়ের আগে কীভাবে রূপচর্চা করছেন আলিয়া ভাট? ফাঁস হল রহস্য

বাজার চলতি প্রসাধনী খুব একটা ব্যবহার করেন না আলিয়া।
Posted: 08:37 PM Apr 06, 2022Updated: 08:41 PM Apr 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে এখন বলিউডে তুমুল শোরগোল। বিয়েতে আলিয়া কী পরছেন, কীভাবে সাজছেন, তা নিয়ে আলাপ আলোচনার শেষ নেই। শোনা যাচ্ছে, জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রার পোশাকেই নাকি সেজে উঠবেন আলিয়া। এতো গেল পোশাকের কথা। কিন্তু জানেন কি কীভাবে রোজকার রূপচর্চা সেরে ফেলেন বলিউডের এই মিষ্টি অভিনেত্রী?

Advertisement

বাজার চলতি প্রসাধনী খুব একটা ব্যবহার করেন না আলিয়া। বরং প্রাকৃতিক উপাদান দিয়েই সেরে নেন রূপচর্চা। আলিয়া নিয়মিত একটি ফেসপ্যাক ব্যবহার করেন। পাকা পেঁপে চটকে নিয়ে তার মধ্যে মধু ঢেলে একটি ফেসপ্যাক তৈরি করেন আলিয়া। ত্বক উজ্জ্বল করতে দারুণ কাজ করে এই প্যাক।

আলিয়ার কাছে রয়েছে স্কিন রোলার। এই রোলার দিয়ে নিয়মিত মুখের ম্যাসাজ করেন আলিয়া। এই ম্যাসাজের ফলে ত্বকে রক্ত সঞ্চালন ভাল হয়। ত্বক টানটান থাকে।

[আরও পড়ুন: ধনেপাতার ফেসপ্যাকে দূর হবে ব্রণ, ফিরবে জেল্লা ! কীভাবে বানাবেন? রইল হদিশ]

ত্বকে যাতে কোনও দাগ না পড়ে তার জন্য নিয়াসিনামাইড ব্যবহার করেন।

শুটিং থেকে বাড়ি ফিরে মূলতানি মাটি দিয়ে ত্বক পরিষ্কার করেন আলিয়া। নিমযুক্ত ময়েশ্চারাইজার ব্যবহার করেন তিনি।

 

শুটিং ছাড়া খুব একটা মেকআপ ব্যবহার করেন না আলিয়া। তাঁর ব্যাগে সব সময় থাকে সানস্ক্রিন। আলিয়ার কথায়, রোদে বের হলে সানস্ক্রিন মাস্ট। 

নিমযুক্ত টোনার ও ফেসওয়াশ পছন্দ করেন না আলিয়া। তবে মুখের ত্বক ধোয়ার ব্যাপারে গোলাপজলকেই প্রাধান্য দেন অভিনেত্রী। গরমকালে গোলাপজলে তুলো ভিজিয়ে মুখ মুছে নেন আলিয়া। এতে ত্বক নরম থাকে। 

খাওয়া-দাওয়া দিকেও কড়া নজর তাঁর। দিনে আট থেকে দশ গ্লাস জল খান। তেলযুক্ত খাবার একদম নয়। বরং ফল ও সবজি রাখেন খাদ্য তালিকায়।

 

[আরও পড়ুন: রোদে পুড়ে জেল্লা হারাচ্ছে ত্বক? এবার ঘরোয়া সানস্ক্রিনেই দূর করুন সমস্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement