shono
Advertisement

ওরাল সেক্স করতে ভালোবাসেন? মাথায় রাখুন এই ৫ বিষয়

২ নম্বর পয়েন্টটা অবশ্যই মাথায় রাখুন।
Posted: 05:18 PM Mar 19, 2024Updated: 05:18 PM Mar 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যার শুরু ভালো, তার শেষও ভালো। যৌনতার ক্ষেত্রে একথা কিন্তু একশো শতাংশ সত্যি। বিশেষজ্ঞরা বলেন, যদি ফোরপ্লে ভালো হয় তাহলে সঙ্গমে তৃপ্তি আসবেই। আর এ ব্যাপারে ওরাল সেক্স কিন্তু খুবই জনপ্রিয়। কিন্তু জানেন কি? এই ওরাল সেক্স থেকে ছড়াতে পারে নানান রোগ। চিকিৎসকরা বলেন, বেশিমাত্রায় ওরাল সেক্স করলে মুখে ক্যানসার হওয়ার সম্ভাবনা থাকে। তবে কয়েকটি নিয়ম মেনে চললে কিন্তু এই বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

Advertisement

১) ওরাল সেক্স করার আগে প্রথমেই মাথায় রাখুন। সঙ্গী ও আপনার গোপন অঙ্গ যেন পরিষ্কার থাকে। না হলে সমস্যা হতে পারে। তাই নিয়মিত গোপন অঙ্গকে পরিষ্কার রাখুন। প্রয়োজনে ইনটিমেট ক্লিনার ব্যবহার করুন।

[আরও পড়ুন: এক ঢিলে দুই পাখি! সঙ্গমের আনন্দের মাঝেই পান ওয়ার্কআউটের উপকারিতাও]

২) পুরুষের যৌনতার সময় একটি কন্ডোম পরিধান করা উচিত যাতে পুরুষের শরীরের ভিতরের স্পার্ম মহিলার শরীরে প্রবেশ করার ঝুঁকি থাকে না।

৩) একটি ল্যাটেক্স পাওয়া যায়, যেটা এক ধরনের পাতলা আস্তরণের উপর লাগানো থাকে,যাকে বলা যায় ডেন্টাল ড্য়াম, এটি যোনিছিদ্র বা পায়ুছিদ্রতে লাগানো হয়। এটি মুখ ও যোনির মধ্যে একটা ব্যবধানের সৃষ্টি করে,যার ফলে সেক্সুয়াল ট্রান্সমিটেড রোগগুলো ছড়াতে পারে না।

৪) ফোরপ্লেতে জিভ কিন্তু খুবই গুরুত্বপূর্ণ। সঙ্গমের শুরুতে জিভের ব্যবহার বাড়িয়ে তুলুন। সঙ্গিনীর সারা শরীরে জিভ বুলিয়ে নিন। বিশেষ করে আপনার জিভের টার্গেট হোক সঙ্গিনীর নাভি ও গোপনাঙ্গ! তবে এ ব্যাপারে একেবারেই তাড়াহুড়ো নয়। পুরো ব্য়াপারটা হোক স্লো বাট স্টেডি।

৫) জিভের পর হাত এবং ঠোঁট। এই দুই অঙ্গকে কাজে লাগান মন দিয়ে। সঙ্গিনীর নরম ঠোঁটে যখন আপনার গরম ঠোঁট রাখবেন, তখন হাত চলুক শরীরের অন্য় অংশে। আলতো করে ছুঁয়ে যাক সঙ্গিনীর আপদমস্তক। আলতো করে ছুঁয়ে ফেলুন গোপনাঙ্গ। দেখবেন আপনার সঙ্গিনী কিন্তু আপনার আদরে ডুবে যেতে একেবারে তৈরি।

শেষমেশ বলা ভালো, সঙ্গমে লিপ্ত হওয়ার আগে সঙ্গীর সঙ্গে আলোচনা করুন। দুজনের অনুমতিতেই যেন ফোরপ্লে বা ওরাল সেক্স হয়। 

[আরও পড়ুন: স্বপ্নে প্রাক্তনের সঙ্গে সঙ্গমে মত্ত! এর অর্থ জানেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement