shono
Advertisement

এবার পুজোয় আকর্ষণীয় অফার, এক টাকাতেই কিনে ফেলুন স্মার্টফোন

তিনটি মডেলের যে একটি কিনে নিতে পারেন। The post এবার পুজোয় আকর্ষণীয় অফার, এক টাকাতেই কিনে ফেলুন স্মার্টফোন appeared first on Sangbad Pratidin.
Posted: 07:33 PM Oct 06, 2018Updated: 07:50 PM Oct 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাবুন তো, পুজোর মরশুমে যদি মাত্র এক টাকার বিনিময়ে নতুন একখানি স্মার্টফোন হাতে চলে আসত, তাহলে কেমন হত! বলবেন, এসব অলীক কল্পনা। ভেবে শুধু শুধু মন খারাপ হবে। আজ্ঞে না, সত্যি সত্যিই আপনিও পেয়ে যেতে পারেন একটি ব্র্যান্ড নিউ স্মার্টফোন। তাও আবার মাত্র এক টাকায়। কারণ পুজোর মরশুমে এমনই লোভনীয় অফার ঘোষণা করেছে একটি মোবাইল প্রস্তুতকারক সংস্থা।

Advertisement

[জিওকে টেক্কা দিতে পুজোর আগে দুর্দান্ত অফার এই সংস্থার]

উৎসবের মরশুমে সব কোম্পানিই কম-বেশি ডিসকাউন্ট দিয়ে থাকে। কিন্তু তা বলে ধামাকা! হ্যাঁ, দেশের বাজার ধরতে দুর্দান্ত অফার দিতে চলেছে অনার। আগামী ১০ থেকে ১৫ অক্টোবর চলবে অনার দশেরা অফার। যেখানে আকর্ষণীয় মূল্যে অনারের হ্যান্ডসেট কিনে ফেলার সুযোগ পাবেন ক্রেতারা। একটি-দুটি নয়, অনারের একগুচ্ছ মডেলে থাকছে বড় অঙ্কের ছাড়। HiHonor Store-এ ক্লিক করে নিজের পছন্দ মতো হ্যান্ডসেটটি বেছে ফেলতে পারলেই কেল্লাফতে। Honor 9N, Honor 9 Lite, Honor 7S, Honor 7A, Honor 7C, Honor Play, Honor 8 Pro সব মডেলেই বড়সড় ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। ১৮০০ টাকার ফ্রি কুপনের পাশাপাশি থাকছে হ্যান্ডসেটের উপর ৪০০০ টাকা পর্যন্ত ছাড়। তবে দশেরা সেলের সবচেয়ে আকর্ষণীয় অফার হল ‘এক টাকায় ডিভাইস’।

[পুজোর মরশুমে স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট]

বিষয়টা খোলসে করে বলা যাক। এই সেল চলাকালীন দুটি নির্দিষ্ট সময়ে দুটি মডেল ক্রেতারা কিনে নিতে পারবেন মাত্র এক টাকায়। Honor 8 Pro, যেটির মূল্য ২৯,৯৯৯ টাকা, সেটি ১২ অক্টোবর সকালে ১১ টা ৪৫ মিনিটে পাওয়া যাবে মাত্র এক টাকায়। আর Honor 7A মডেলটি ৯ অক্টোবর সকাল ১১টা ৪৫ মিনিটে বিক্রি হবে এক টাকায়। ঠিক যেমনটা ফ্ল্যাশ সেলের ক্ষেত্রে হয়ে থাকে। এছাড়াও সেলের শেষ দিন একই সময়ে এক টাকা বিনিময়ে কিনে ফেলতে পারেন Honor Band 3। তবে হ্যাঁ, শর্ত একটাই। স্টক থাকা পর্যন্তই অফারটি পাওয়া যাবে। এর পাশাপাশি MobiKwik, Vodafone এবং Reliance Jio-র তরফেও নানা অফার পেয়ে যাবেন ক্রেতারা। তাহলে আর ভাবনা কী? সঠিক দিনে সঠিক সময়ে HiHonor Store-এ ক্লিক করে হয়ে যান নতুন স্মার্টফোনের মালিক।

The post এবার পুজোয় আকর্ষণীয় অফার, এক টাকাতেই কিনে ফেলুন স্মার্টফোন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement