shono
Advertisement

ICC World Cup 2023: আহমেদাবাদে আকাশছোঁয়া হোটেল ভাড়া, বিনামূল্যে থাকার ব্যবস্থা কোথায়? রইল হদিশ

বিশ্বকাপ ফাইনালের আগে ২ লক্ষ ছুঁয়েছে একরাতের হোটেল ভাড়া।
Posted: 10:01 PM Nov 18, 2023Updated: 10:42 PM Nov 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ ফাইনালে (ICC World Cup 2023) মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া (India vs Australia)। উত্তেজনায় টানটান ম্যাচ দেখতে মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। আহমেদাবাদের স্টেডিয়ামের টিকিট থেকে শুরু করে বিমান-হোটেলের ভাড়া-সবকিছুই চড়চড়িয়ে বেড়েছে। একরাতের জন্য হোটেল ভাড়া ২ লক্ষ টাকা ছুঁয়েছে। গাঁটের কড়ি খরচ করেও মিলছে না একরাতের আশ্রয়। এহেন পরিস্থিতিতে বিনামূল্যে রাতে থাকার ব্যবস্থা করে দিল একটি সংস্থা।

Advertisement

রবিবার আহমেদাবাদে হাইভোল্টেজ ম্যাচ। ক্রিকেটপ্রেমীদের অনেকেই ওইদিন সকালে আহমেদাবাদ পৌছবেন। কিন্তু রাতের বেলা খেলা শেষ হওয়ার পরে আর কোথাও থাকার জায়গা মেলেনি অনেকেরই। তাঁদের জন্যই বিশেষ সুযোগ দিচ্ছে ওয়েকফিট স্টোর নামে ওই সংস্থাটি। মূলত বিছানার গদি ও আসবাবপত্র বিক্রি করে তারা। ক্রিকেটপ্রেমীদের জন্য অভিনব উদ্যোগ নিয়েছে সংস্থাটি। তবে অনেকের অনুমান, এর নেপথ্যে রয়েছে নিজের সংস্থার প্রচারের ছক। 

[আরও পড়ুন: বিশ্বকাপের পর বিজ্ঞাপনেও ‘শামিয়ানা’, দ্বিগুণ হল তারকা পেসারের ‘ব্র্যান্ড ভ্যালু’]

ফাইনালের (ICC World Cup 2023 Final) আগের দিনই সংস্থার অন্যতম প্রধান চৈতন্য রামালিঙ্গেগৌড়া টুইট করে জানান, ক্রিকেটপ্রেমীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁরা। ফলে হোটেলের বুকিং না থাকলেও আহমেদাবাদে (Ahmedabad) নিশ্চিন্তে রাত কাটাতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। হু হু করে শেয়ার হয়েছে তাঁর এই পোস্ট। ১৯ নভেম্বর রাতে ম্যাচ শেষে নিরাপদ আশ্রয়ের খোঁজ পেয়ে খুশি ক্রিকেটপ্রেমীরা।

ভারতের ম্যাচ দেখে কোথায় থাকবেন দর্শকরা? আহমেদাবাদের সরখেজ-গান্ধীনগরের ওয়েকফিট স্টোরে পৌঁছে যেতে হবে তাঁদের। সেখানে গিয়ে ম্যাচের টিকিট দেখালেই মিলবে প্রবেশাধিকার। বিনামূল্যে সেখানেই রাত কাটাতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। আগাম বুকিংয়ের ব্যবস্থাও রাখছে সংস্থাটি। তবে ম্যাচের টিকিট থাকা বাধ্যতামূলক। টিকিট না দেখালে থাকার অনুমতি মিলবে না বলেই জানা গিয়েছে। 

[আরও পড়ুন: রাজস্থান এফসির বিরুদ্ধেও জয়, আই লিগের শীর্ষে জাঁকিয়ে বসল মহামেডান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement